পাটকেলঘাটায় স্বামী কর্তৃক স্ত্রীকে বিষ প্রয়োগে হত্যার অভিযোগ

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, মে ২৩, ২০২০ | আপডেট: ৯:৫৭:অপরাহ্ণ, মে ২৩, ২০২০
সাতক্ষীরার পাটকেলঘাটায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পিটিয়ে বিষ প্রয়োগে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘাতক ঐ স্বামী থানার কাশিপুর গ্রামের সহাদেব দাশ(৩৫)। এ ঘটনায় নিহত টুম্পা দাশের মা  দীপালী দাশ বাদী হয়ে পাটকেলঘাটা থানায় একটি অভিযোগ করেছে।
 
দীপালী দাশ বলেন, গত তিন বছর পূর্বে কাশিপুর গ্রামের মাদার দাশের কন্যা টুম্পা দাশ(২১) এর সাথে একই এলাকার সহাদেব দাশের সাথে প্রেমের সুত্র ধরে বিবাহ হয়। বিবাহের পর থেকে সহাদেব প্রায়ই আমার কন্যা টুম্পাকে যৌতুক দাবী করে অত্যাচার করত। এ নিয়ে পরিবারিকভাবে কয়েকবার শালিশ-বিচারও করা হয়েছে। অবশেষে স্বামীর অত্যাচার থেকে রেহাই পেতে টুম্পা ১ বছর আগে সাতক্ষীরা নারী শিশু নির্যাতন আদালতে একটি মামলাও দায়ের করেছিলেন।
 
আজ শনিবার(২৩মে) সকাল ১১টার দিকে সহাদেব দাশ যৌতুকের দাবী করে পিটিয়ে আহত করে সালফিউরিক এসিড দিয়ে আত্মহত্যার প্রচার দিতে থাকে। স্থানীয়রা আমাকে জানালে আমি সেখানে আমার মেয়েকে  বাঁচাতে  সদর হাসপাতালে নিয়ে যাই । সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক টুম্পাকে মৃত বলে ঘোষনা করেন।  টুম্পার শরীরের কয়েক জায়গায় আঘাতের চিহ্ন আছে। এছাড়া তাকে সালফিউরিক এসিড দিয়ে হত্যা করা হতে পারে বলে ডাক্তার আমাকে জানিয়েছে। 
 
তিনি আরও জানান, বর্তমানে টুম্পা দাশের ঘরে দেড় বছরের একটি পুত্র সন্তান আছে।  আমি আমার মেয়ের সাথে যে ঘটনা ঘটেছে তার দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।  
 
বিষয়টা নিয়ে পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি)’ র সাথে কথা বললে তিনি জানান, এ ব্যাপারে নিহতের মা বাদী হয়ে থানায় একটি অভিযোগ করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে বাকী ব্যবস্থা গ্রহন করা হবে। 
 

আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক। পাটকেলঘাটা, সাতক্ষীরা