পাটকেলঘাটায় মায়ের মামলায় ছেলে গ্রেফতার

প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০ | আপডেট: ১:০৯:পূর্বাহ্ণ, মে ২৭, ২০২০
সাতক্ষীরার পাটকেলঘাটার মায়ের দায়ের করা  মামলায় ছেলেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত ঐ ব্যাক্তি থানা সদরের ডাঃ বরকত উল্লাহর পুত্র খালিদ সাইফুল্লাহ (৩৫)।
 
ঘটনার বিবরনে জানা যায়, গত(২৫মে) পাটকেলঘাটার স্বনামধন্য ডাঃ বরকত উল্লাহ’র বড় ছেলে ইঞ্জিঃ খালিদ সাইফুল্লাহ(৩৫)  তার  বাড়ির গৃহপরিচারিকা রাণী (১২) কে  পিটিয়ে করে জখম করে। এ ঘটনা নিয়ে একাধিক প্রত্রিকায় সচিত্র প্রতিবেদনও প্রকাশিত হয়। ঘটনার একদিন অতিবাহিত হলে খালিদ সাইফুল্লার মা রওশানার বেগম  মঙ্গলবার(২৬মে) বাদী হয়ে পাটকেলঘাটায় একটি মামলা দায়ের করেন। অত:পর (২৬মে) সন্ধ্যায় তাকে বাসা গ্রেফতার করে পুলিশ। 
 
সূত্রটি আরো জানায়, আহত রানী যশোর নিবাসী ছিল। জন্মের সময় তার মা মৃত্যুবরন করলে ডাঃ বরকত উল্লাহর স্ত্রী রওশনআরা নিজের সন্তানের মত বাড়িতে লালন পালন করতেন। সাইফুল্লাহ ও তার স্ত্রী লাবণী আক্তার প্রায়ই রানীকে শারিরিক ও মানসিক টর্চার করে আসছিল। ঘটনার দিন সকালে রানীর গেটের দরজা খুলতে গিয়ে দেরী হলে রানীকে সাইফুল্লাহ পিটিয়ে আহত করে করে। পরবর্তীতে সাইফুল্লাহর মা আহত অবস্থায় রানীকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে রানী সাতক্ষীরায় সদর হাসপাতালে চিকিৎসাধীন।
 
পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ঘটনায় খালিদ সাইফুল্লাহর মা রওশন আরা বেগম  বাদী হয়ে থানায় একটি মামলা(নং-৫) দায়ের করেছেন। আসামী খালিদ সাইফুল্লাহকে আজ সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে। আজ(২৭মে) তাকে জেল হাজতে প্রেরন করা হবে। 

আপনার মতামত লিখুন :

কিশোর কুমার। নিজস্ব প্রতিবেদক। পাটকেলঘাটা, সাতক্ষীরা