পাটকেলঘাটায় এক নারীকে শ্লীলতাহানি করায় বখাটে যুবকের ছয় মাস কারাদন্ড

প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৯ | আপডেট: ৮:২৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৯

মোঃ সাইদুজ্জামান শুভ:
সাতক্ষীরার-খুলনা মহাসড়কের পাটকেলঘাটা কুমিরা ইউনিয়ন পরিষদের পাশ দিয়ে ইটের রাস্তায় ফাঁকা পেয়ে এক নারী কে শ্লীলতাহানি করেছে এক বখাটে যুবক।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বৃহস্পতিবার(২৬ সেপ্টেম্বর) দুপুর ২:০০ ঘটিকায় ইউনিয়ন পরিষদের পাশ দিয়ে কমিউনিটি সেন্টারগামী ইটের রাস্তায় কবির সারদার এর কন্যা শিল্পী খানম(২১) দর্জি কাজ শেষে রাস্তা দিয়ে বাসায় ফেরার পথে একা পেয়ে থানার তৈলকূপী গ্রামের আফসার মোল্যার বখাটে যুবক ইয়াছিন মোল্লা(২৪) শ্লীলতাহানি করে। পরে স্থানীয় কয়েকজন মিলে বখাটে যুবকে ধরতে সক্ষম হয়।

পরে তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট খন্দকার রবিউল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনাটি সকলের সম্মুখে উদঘাটন করেন। পাটকেলঘাটা থানার উপ-পরিদর্শক তার বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন ও অভিযোগের বিষয়ে আসামিকে পড়ে শোনালে ইয়াছীন মোল্যা তার দোষ স্বীকার করেন। আসামি নিজের দোষ স্বীকার করায় তাঁকে দন্ডবিধি, ১৮৬০ আইনের ৫০৯ ধারায় ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করা হয়।

তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম উপস্থিত সকলকে সর্তক করে বলেন, এ রকম ঘটনা যদি ভবিষ্যতে আর কেউ ঘটানোর চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। সকলের মধ্যে ইভটিজিং এর ভয়াবহতা ও এর বিরুদ্ধে কঠোর আইনি অভিযানের বিষয়ে সকলকে সতর্ক করা হয়। উপস্থিত সকলে নিবার্হী ম্যাজিষ্ট্রেটের এমন অভিযানকে সাধুবাদ জানান।

ভবিষ্যতে অভিযান অব্যাহত থাকলে নারীদের মধ্যে ভীতি কমে আসবে ও নারী উন্নয়নে ক্ষমতায়ন ঘটবে বলে এলাকাবাসী মনে করেন।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/মোঃ সাইদুজ্জামান শুভ/ভ্রাম্যমাণ প্রতিবেদক/পাটকেলঘাটা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক