পাটকেলঘাটায় আরো একজনের করোনা পজেটিভ: দু’মহিলার করোনা জয়

প্রকাশিত: ৭:৩৩ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০ | আপডেট: ৭:৩৩:অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানায় আব্দুর রশিদ মোড়ল(৫০) নামের আরো একজনের করোনা পজেটিভ হয়েছে বলে জানা গেছে। তিনি থানার সেনেরগাঁতী(মোড়ল পাড়া) গ্রামের মৃত হাফিজ মোড়লের পুত্র।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার(২৩ জুন) আব্দুর রশিদ মোড়লের শারীরিকভাবে (গায়ে জ্বর ও কাশি) অসুস্থ হলে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তার বসতবাড়ীতে আসিয়া প্রাথমিক চিকিৎসা দেন ও কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন। পরবর্তীতে শুক্রবার(২৬ জুন) রিপোর্টে তার করোনা পজেটিভ আসায় পাটকেলঘাটা থানা কুইক রেসপন্স টিম দুপুর দেড়টার দিকে তার বসতবাড়ী সহ আশপাশের ১০টি বাড়ী লকডাউন ঘোষনা করে।

এ সময় পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ এলাকাবাসীকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহবান জানান।

অপরদিকে শুক্রবার(২৬ জুন) পাটকেলঘাটা থানা এলাকার খলিষখালী ইউপির কাটাখালী গ্রামের আল আমীন শেখের স্ত্রী করোনা রোগী মোছা: আসমা বেগম(২৩) ও বাগমারা গ্রামের আলমগীর সানার স্ত্রী করোনা রোগী মোছা: সুমি বেগম(২৫) দ্বয়ের করোনাভাইরাস(কোভিড-১৯) পরীক্ষায় নেগেটিভ আসায় উল্লেখিত এলাকা দুটির লকডাউন উঠিয়ে নেওয়া হয়। পাশাপাশি পাটকেলঘাটা থানার পক্ষ থেকে তাদেরকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স