করোনায় মৃত্যুর তালিকায় সাতক্ষীরা জেলা অন্তর্ভূক্ত হলো

প্রকাশিত: ১১:২৭ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২০ | আপডেট: ১১:২৭:পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২০

সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী একজনের যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়রে (যবিপ্রবি) জিনোম সেন্টার থেকে করোনা পজিটিভ পাওয়া গেছে। এরমধ্য দিয়ে সাতক্ষীরা জেলাও মৃত্যুর তালিকাভূক্ত হলো। মৃতের নাম অনিল বিশ্বাস (৭০)। তার বাড়ি দেবহাটা উপজেলার ঘলঘলিয়া গ্রামের রত্নেশ্বরপুর এলাকায়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শুক্রবার (২৬ জুন) রাতে সাতক্ষীরার সিভিল সজন ডা.হুসাইন সাফায়েত বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও জানান,আজ শনিবার (২৭ জুন) আমরা আনুষ্টানিকভাবে প্রকাশ করবো। অনিল বিশ্বাস সাতক্ষীরা জেলায় প্রথম করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরনকারি ব্যাক্তি হিসেবে গণ্য হবেন।

দেবহাটা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আব্দুল লতিফ এ তথ্য নিশ্চিত করে জানান, গত সোমবার (২২ জুন) বিকালে শ্বাসকষ্ট নিয়ে তিনি দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। ঐ দিন রাতে তার শরীরের তাপমাত্রা বৃদ্ধি পায়। মঙ্গলবার (২৩ জুন) বেলা ১১টার দিকে তিনি মারা যান। স্বাস্থ্য বিধি অনুসরণ করে তার মরদেহের সৎকার করা হয় এবং নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার তার রিপোর্ট আসে করোনা পজেটিভ।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডাক্তার জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এনিয়ে জেলায় আজ সকাল পর্যন্ত মোট ১৪৬ জন করোনা আক্রান্ত হয়েছেন। তিনি আরো জানান, ইতোমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তির বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স