পাইকগাছায় ধর্ষণ করে অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবার অভিযোগে শিক্ষক গ্রেফতার

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২০ | আপডেট: ১০:১৪:অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা(খুলনা):
পাইকগাছায় এক স্কুল ছাত্রীর মা’কে ধর্ষণ করে আপত্তিকর ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় স্কুল শিক্ষক তরিকুল ইসলামকে পণ্যগ্রাফি ও নারী নির্যাতন দমন আইনে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়। সে পৌরসভার ৪ নং ওয়ার্ডের সরল গ্রামের মৃত আবু দাউদ আহমেদ এর ছেলে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মামলার বিরবণে জানা যায়, উপজেলার রেজাকপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বিগত ২০১৪ সাল থেকে ২০১৯ সালের মার্চ মাস পর্যন্ত শিক্ষক তরিকুল ইসলাম সহকারী শিক্ষক ছিলেন। ঐ সময় ঐ স্কুলেরই ২য় শ্রেনীর ছাত্রীকে প্রাইভেট পড়ানোর সুযোগে ছাত্রীর মায়ের সাথে অবৈধ সম্পর্ক গড়ে তোলে। ঐ সমস্ত আপত্তিকর ঘটনা তার নিজ মোবাইলে ধারণ করে। পরবর্তীতে গজালিয়া প্রাথমিক বিদ্যালয়ে বদলী হওয়ার পরও তার সাথে বার বার যোগাযোগ ও একইরূপ আচরণ করার প্রস্তাব দিলে বিষয়টি ভিন্নখাতে রূপ নেয়।

মহিলা তার কথায় রাজি না হওয়ায় ঐ শিক্ষক মোবাইলে ধারণ করা পুর্বের সেই অশ্লীল ছবি ও ভিডিও ইন্টারনেটে দেয়ার হুমকি দেয়। গত ১০ ফ্রেব্রুয়ারী রাতে অশ্লীল ছবি ও ভিডিও ডিলেট করার শর্তে তার সাথে মেলামেশা করতে বাধ্য করে। তারপরও উক্ত ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিলে ভিকট্রিম বাদী হয়ে শনিবার শিক্ষক তরিকুলের বিরদ্ধে পর্ণোগ্রাফী ও নারী-শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন, যার নং- ৫। ওসি মোঃ এজাজ শফী জানান, ভিকটিমের অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায় নিয়মিত মামলা রুজু হয়েছে। তিনি ভিকট্রিমকে উদ্ধার পুর্বক আলামত জব্দ করে ফরেন্সিক পরীক্ষার জন্য সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে।

সুন্দরবনটাইমস.কম/আমিনুল ইসলাম বজলু

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক