পবিত্র রমজান- ২০১৯ উপলক্ষ্যে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতির বিশেষ সেবা চালু: গ্রাহক সেবা পাবে অভিযোগ প্রাপ্তির ৫ মিনিটের মধ্যে

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, মে ৬, ২০১৯ | আপডেট: ১০:৩৬:অপরাহ্ণ, মে ৬, ২০১৯

মো. আমিনুর রহমান সোহাগ:
রমজান-২০১৯ উপলক্ষ্যে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর বিশেষ সেবার আওতাধীন সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিও বিশেষ সেবা বাস্তবায়নে কাজ করে চলেছে। সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ এর সদর দপ্তর(পাটকেলঘাটা) একটি বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের বিশেষ সেবা সম্বলিত লিখিত একটি লিফলেট গ্রাহকদের নিকট পৌছিয়ে দেন।
বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পবিত্র রমজান মাসকে ‘বিশেষ সেবা মাস’ ঘোষনা দেওয়া হয়েছে। সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতিসমূহের অভিযোগ কেন্দ্রগুলো ২৪ ঘন্টা চালু থাকবে। এছাড়া পবিসে হট লাইন(০১৭৬৯৪০১৮১০) চালু করা হয়েছে। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে ও প্রতিটি সমিতিতে পর্যবেক্ষণ ও নিয়ন্ত্রণ কেন্দ্র স্থাপিত হয়েছে। লাইন, উপকেন্দ্রসহ বৈদ্যুতিক স্থাপনা/সরঞ্জমের রক্ষনাবেক্ষণ কাজ সম্পন্ন করা হয়েছে। ট্রান্সফরমার, মিটার, তার ইত্যাদি সরঞ্জাম গ্রাহকের নিকটস্থ অফিসে মজুদ রাখা হয়েছে। বিদ্যুৎ বিভ্রাট অতি দ্রুত নিরসনের জন্য প্রতিটি সমিতিতে ০৮ঘন্টা ব্যাপী ৩টি শিফটের জন্য প্রতিটি জোনাল অফিস/সাব-জোনাল অফিসে কমপক্ষে ২টি করে ‘আলোর ফেরিওয়ালা’ টিম প্রস্তুত রাখা হয়েছে। অভিযোগ প্রাপ্তির ৫ মিনিটের মধ্যে আলোর ফেরিওয়ালা গ্রাহক প্রান্তে পৌছে যাবে। ইফতার, তারাবীহ্ ও সেহ্রীর সময়কে বিশেষ প্রাধান্য দেয়া হয়েছে।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

যে কোন বিদ্যুৎ বিভ্রাটে সম্মানীত গ্রাহককে সাতক্ষীরা পবিসের অভিযোগ কেন্দ্রে(সদর-০১৭৬৯৪০১৮১০, ঝাউডাঙ্গা- ০১৭৬৯৪০১৮১১, কালিগঞ্জ- ০১৭৬৯৪০১৮১২, আশাশুনি- ০১৭৬৯৪০১৮১৫, কলারোয়া- ০১৭৬৯৪০১৮২০) যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। স্থানীয়ভাবে প্রতিকার না পাইলে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর নিয়ন্ত্রণ কক্ষ ০১৭৯২৬২৩৪৬৭, ০২-৮৯০০৫৭৫ এ যোগাযোগ করতে বলা হয়েছে। এছাড়া গ্রাহকদের মাঝে সেবাটি পৌছিয়ে দিতে সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীদের সকল ধরনের ছুটি বাতিল করা হয়েছে।


 

 

 

সুন্দরবনটাইমস.কম/ডেক্স/


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক