দ্বিতীয় বারের মত জনপ্রশাসন পদক পাচ্ছেন উপ-সচিব ড. সাবিনা ইয়াসমিন

প্রকাশিত: ৮:১৭ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১ | আপডেট: ৮:১৭:অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১

এবার দ্বিতীয় বারের মত জনপ্রশাসন পদক পাচ্ছেন পাইকগাছার কৃতি শহীদ মুক্তিযোদ্ধা সন্তান ও পঞ্চগড়ের সাবেক জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন। সাবিনা ইয়াসমিন বর্তমানে খাদ্য মন্ত্রণালয়ে উপ-সচিব হিসেবে কর্মরত রয়েছেন। পঞ্চগড় জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন কালে জনসেবা প্রদানে উল্লেখযোগ্য ও প্রশংসনীয় অবদানের স্বীকৃতি স্মরূপ জেলা পর্যায়ে সাধারণ (ব্যক্তিগত) ক্যাটাগরিতে ড. সাবিনা ইয়াসমিনকে জনপ্রশাসন পদক-২০২১ এর জন্য চূড়ান্ত ভাবে মনোনীত করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কেএম আলী আজম ১৮ জুলাই এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছেন। প্রজ্ঞাপন অনুযায়ী আগামী ২৭ জুলাই সকাল সাড়ে ১০টায় ওসমানী স্মৃতি মিলনায়নে পদক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

প্রসঙ্গত, ড. সাবিনা ইয়াসমিন এর আগে ২০১৭ সালে দলীয়ভাবে জনপ্রশাসন পদক পান। এছাড়া তিনি একজন খ্যাতিমান কবি হিসেবে পরিচিত। ড. সাবিনা ইয়াসমিনের ১৪টি কাব্যগ্রন্থ সহ ১৮টি অন্যান্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। কবি হিসেবে তিনি ২০১৮ সালে মহাকবি মাইকেল মধুসুধন দত্ত পদক লাভ করেন।

 

এদিকে দ্বিতীয়বারের মত জনপ্রশাসন পদকের জন্য মনোনীত হওয়ায় ড. সাবিনা ইয়াসমিনকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জন্মস্থান পাইকগাছার উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, শিবসা সাহিত্য অঙ্গনের সভাপতি সুরাইয়া বানু ডলি, ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, অধ্যক্ষ রবিউল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ এফএমএ রাজ্জাক।


আপনার মতামত লিখুন :

আমিনুল ইসলাম বজলু। নিজস্ব প্রতিবেদক। পাইকগাছা, খুলনা