তালায় দলিত জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন শীর্ষক মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯ | আপডেট: ১০:০৮:অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিনিধি, তালা:
সাতক্ষীরা তালায় উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার ও বিডিইআরএম’র যৌথ উদ্যোগ দলিত জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়ন শীর্ষক এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নাগরিক উদ্যোগ ও ব্রেড ফর দি ওয়ার্ল্ড এর অর্থায়নে রবিবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
উদ্দীপ্ত মহিলা উন্নয়ন সংস্থার সভাপতি সরস্বতী দাশের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদেও ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান,সমাজসেবা কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম,উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান। বক্তব্য রাখেন,মুক্তি ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোবিন্দ ঘোষ,ইসলামকাটি ইউপি সদস্য সঞ্জয় কুমার দে,সংস্থার উপদেষ্টা দিলীপ কুমার দাশ,জুয়েল সরকার,অশোক দাশ,মধাব দাশ,অনিতা সরকার,প্রবীর দাশ প্রমূখ। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,উদ্দীপ্ত মহিলা সংস্থার প্রোগ্রাম এন্ড ফাইনান্স অফিসার সদয় দাশ।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে দলিত জনগোষ্ঠীর চাহিদা মোতাবেক খলিশখালীর কাশিয়াডাঙ্গা গ্রামেকায়পুত্র পাড়ার ১৫০ পরিবারের জন্য বিশুদ্ধ পানীয় জলের ব্যবস্থার আশ্বাস প্রদান করেন। সমাজসেবা কর্মকর্তা বলেন,দলিতদের প্রাপ্ত বরাদ্দ সুষ্ঠু বন্টনে তিনি সচেষ্ট থাকবেন।

 

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক