তালা উপজেলা ভূমি অফিস সহকারি তরিকুলের নিজস্ব উদ্যোগে অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরন 

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০ | আপডেট: ১০:১৫:অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০
মোঃ সাইদুজ্জামান শুভ:
তালা উপজেলা ভূমি অফিস সহকারি-কাম-নৈশ প্রহরী মো: তরিকুল ইসলামের নিজস্ব উদ্যোগে তার বেতনের টাকায় ৭০টি  হতদরিদ্র পরিবারের মাঝে বৃহস্পতিবার(৯ এপ্রিল) রাতে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন, তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম।
 
এ সময় তিনি পাটকেলঘাটার বিভিন্ন বস্তিতে অসহায় ও গরীব মানুষের মাঝে ত্রাণ সামগ্রী গুলো তুলে দেন। এ সময় পাটকেলঘাটা ভূমি অফিসের অফিস সহকারী-কাম-নৈশ প্রহরী মোঃ তরিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
 
তরিকুল ইসলাম বলেন, সম্প্রতি করোনা ভাইরাসের কারণে অসহায় খেটে খাওয়া  মানুষের জীবন এখন হুমকির মুখে।  নিম্ন শ্রেণীর মানুষের আয় উপার্জন প্রায় বন্ধ হতে চলছে।  এরই মধ্যে করোনা ভাইরাসের কারণে দোকানপাট, খাবার হোটেল, সব বন্ধ ঘোষণা করা হয়েছে। আর এ করোনা ভাইরাস মোকাবিলা করতে দিনরাত হিমসিম খাচ্ছে গরীর অসহায় মানুষ। এ সময়ে আমি আমার নিজের টাকা দিয়ে চেষ্টা করেছি গরীব মানুষের জন্য কিছু করার। আর সেই লক্ষ্যেই ৭০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছি। তিনি তার সন্তানেরদের জন্য সকলের কাছে দোয়া প্রর্থনা করেন।
 
তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম জানান, জেলা প্রশাসক জনাব এস এম মোস্তফা কামাল মহোদয় সাম্প্রতিক করোনার কারণে ক্ষতিগ্রস্ত বিভিন্ন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের জন্য অনুরোধ জানান। তারই ধারাবাহিকতায়   বিভিন্ন সংস্থা, ব্যক্তি বিভিন্ন পরিবারের মাঝে বিভিন্ন রকম খাদ্য সামগ্রী তুলে দেন। তবে আজকে ব্যপারটা আমার কাছে অন্যরকম মনে হয়েছে। আজ আমার অফিসের অফিস সহকারি-কাম- নৈশ প্রহরী তরিকুল ইসলাম  ৬০-৭০টি পরিবারের জন্য বিভিন্ন খাদ্য সামগ্রী  কিনে আমাকে লজ্জা নিয়ে জানায়, সে এগুলো বিতরন করবে। আমি যাতে তাকে অনুমতি দেই। আমি তাকে বললাম আপনি লজ্জা পাচ্ছেন কেন? এটা তো অনেক ভাল কাজ। আমি নিজে থেকে আপনাকে বিতরনে সহযোগিতা করব। সামাজিক নিরাপদ দূরত্ব নিশ্চিত করতে খাদ্য সামগ্রী দরিদ্র কিছু পরিবারে বাড়িতে পৌঁছে দেওয়া হয়। আমি গর্বিত আপনার জন্য তরিকুল।

 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সুন্দরবনটাইমস.কম/ভ্রাম্যমাণ প্রতিবেদক

 

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক