তালা উপজেলা আ’লীগের সম্মেলনে সাধারন সম্পাদক প্রার্থী সরদার মশিয়ার রহমান আলোচনায় কেন্দ্রবিন্দু

প্রকাশিত: ১১:১০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯ | আপডেট: ১১:১০:পূর্বাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

মো: রিপন হোসাইন:
তালা উপজেলা আওয়ামীলীগের আগামী (রবিবার) ৮ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলনে সাধারন সম্পাদক প্রার্থী সাবেক সফল ছাত্রনেতা সাংবাদিক সরদার মশিয়ার রহমান আলোচনায় কেন্দ্রবিন্দু। কাউন্সিলররা মনে করেন স্বচ্ছ, ত্যাগী, সৎ, যোগ্য, মেধাবী ব্যাক্তিদের নির্বাচিত করবেন। তবে বর্তমানে সম্পাদক প্রার্থী ও ভাইস-চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান আলোচনায় কেন্দ্রবিন্দুতে রয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তৃনমূলের নেতাকর্মিসহ সাধারন জনগনের প্রত্যাশা ও সেতুবন্ধন সৃষ্টি করবে এমন নেতাকে নির্বাচিত করবেন সভাপতি ও সম্পাদক পদে। তেমনি একজন মানুষ এবং আস্থার প্রতীক যোগ্য নেতৃত্ব সম্পূর্ন ব্যাক্তি সম্পাদক প্রার্থী তালা উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, তালা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান।

নতুনদের নেতৃত্বে সৃষ্টি হবে হবে বলে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডসহ কাউন্সিলরা জানান। উপজেলায় রাজনৈতিক অঙ্গনে বিচক্ষন নেতৃত্বেগুনে সফল রাজনৈতিক ব্যাক্তিত্ব উপজেলা সাবেক ছাত্রনেতা ও ভাইচ-চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান প্রার্থীর এখন আলোচনায় রয়েছেন।

সূত্রে জানা যায়, সরদার মশিয়ার রহমান রাজনৈতিক জীবনে ২০০২ সালে তালা সরকারী কলেজ ছাত্রলীগের মাধ্যমে রাজনীতি শুরু। আর ছাত্রলীগের রাজনীতি ফলে রাজনৈতিক অঙ্গনে রিতিমত সাড়া জাগিয়েছে এই সাবেক ছাত্রনেতার ।
কলেজ ছাত্রলীগের নেতৃত্বদানের অদম্য সাহসিকতা সফলতায় ভর করে ২০১০-২০১৪ সাল পর্যন্ত তালা উপজেলা ছাত্রলীগের আহবায়ক ও ২০১৮ সাল পর্যন্ত উপজেলা ছাত্রলীগের সফলতা সহিত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

প্রতিহিংসা রাজনীতি তাকে কখনো সম্পর্শ করতে পারিনি। এ সাবেক ছাত্রনেতা জাতীয়, উপজেলা, ইউপি নির্বাচনে তার অবদান ছিল সক্রিয় ভূমিকা।
উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক প্রার্থী সাবেক ছাত্রনেতা বর্তমান ভাইচ-চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান বলেন, ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু আর্দশকে ধারন করে ছাত্রলীগের রাজনীতি শুরু করি। বহু আন্দোলন সংগ্রামে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে নিজেকে সম্পৃক্ত করেছি। রাজনীতি করার কারনে আমার উপর বিভিন্ন সময়ে প্রাণনাশের আঘাত এসেছে।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/মো: রিপন হোসাইন/পাটকেলঘাটা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক