তালা ইউএনও’র ঐকান্তিক প্রচেষ্টায় হাসপাতালে উঠছে ১২টি এসি

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯ | আপডেট: ৩:৫৯:অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

ডেক্স রিপোর্ট:
হাসপাতালে অসুস্থ্য রোগীদের জন্য এসির ব্যবস্থা না করে নিজের অফিস কক্ষের এসি বন্ধ ঘোষণা দিয়েছিলেন তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হোসেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা রোগীদের গরমে দূর্বিসহ দূর্ভোগের চিত্র দেখে ও তাদের কষ্ট উপলব্ধি করে ইউএনও তালা সাতক্ষীরার ফেইসবুক আইডিতে ১২ সেপ্টেম্বর রাত ১০:১২ টায় দেয়া এক স্ট্যাটাসের পর এবার সত্যিই তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংযোজন হচ্ছে এসি।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তার ঐকান্তিক প্রচেষ্টায় হাসপাতালটিতে এক সাথে সংযোজন হচ্ছে রবিবার(১৫ সেপ্টেম্বর) ১২ টি এসি। শনিবার রাতে(১৪ সেপ্টেম্বর) নির্ভারযোগ্য একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এদিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ইকবাল হোসেন তালায় যোগদানের পর গত দু’মাসে তার নানা কর্মতৎপরতার বিষয়গুলি নজর রাখছে সাংবাদিকরা।

বিভিন্ন সময় তার কর্মকান্ড অনলাইন নিউজ পোর্টাল ও প্রিন্ট মিডিয়ায় উঠে আসে। সর্বশেষ স্থানীয় হাসপাতালটির অপারেশনের রোগীদের গরমে দূর্ভোগ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেওয়া স্ট্যাটাসটি নাড়া দেয় তালাবাসীকে। বিভিন্নজন বিভিন্নভাবে এতে প্রতিক্রিয়াও ব্যক্ত করে। শুধু স্ট্যাটাসের মধ্যে নিজেকে সম্পৃক্ত না রেখে এবার সত্যিই যেন অসাধ্যকে সাধন করে দেখাতে যাচ্ছেন ইউএনও ইকবাল হোসেন।

বিভিন্ন সূত্র জানায়, রবিবার(১৫ সেপ্টেম্বর) এসিগুলো পৌছানো মাত্রই তা সংযোজিত হবে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। যা তালার ইতিহাসে একটি দৃষ্টান্ত হয়ে থাকবে বলেও মনে করছেন কেউ কেউ।

 

 

সুন্দরবনটাইমস.কম/মো: আমিনুর রহমান সোহাগ/ডেক্স রিপোর্ট/পাটকেলঘাটা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক