তালায় মেয়েদের বাইসাইকেল প্রতিযোগীতা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৯ | আপডেট: ৭:৪৬:অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৯

এম,এ,মান্নান, তালা:
সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠির মেয়ে শিক্ষার্থীদের অংশগ্রহনে তালায় বাইসাইকেল চালানো প্রতিযোগীতা ও ছাত্রীদের মাঝে উপবৃত্তি প্রদান করা হয়েছে। বুধবার সকালে তালা সরকারি কলেজ মাঠে তালা ও পাইকগাছা উপজেলার ১০টি দলিত স্কুলের ২ শতাধিক মেয়ে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিদের উপস্থিতিতে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।


সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

দাতা সংস্থা মিশন বাম্বেনী- ইতালী’র অর্থায়নে, বেসরকারি সংস্থা দলিত’র আয়োজনে এবং সংস্থার শিক্ষা প্রকল্পের আওতায় সাইকেল চালানো প্রতিযোগীতায় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে প্রতিযোগীতা ও দরিদ্র ২শ ছাত্রীকে উপবৃত্তি প্রদান কার্য্যক্রমের উদ্বোধন করেন।


এসময়, মিল্ক ইউনিয়ন’র ব্যবস্থাপনা পরিচালক অমর চান বণিক, সাতক্ষীরা জেলা প্রশাসক এস. এম. মোস্তফা কামাল, মিল্ক ইউনিয়নের চেয়ারম্যান শেখ নাদিম হোসেন লিপু, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খন্দকার রবিউল ইসলাম, উপজেলা পরিষদ’র ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, দলিত কর্মকর্তা ধরাদেবী দাশ, নেপাল দাশ, জকিন সরকার ও বিপ্লব মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন। প্রতিযোগীতা শেষে এদিন বিকালে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।

 

 

 

 

সুন্দরবনটাইমস.কম/এমএ মান্নান/তালা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক