তালায় ব্লাড ক্যানসারে আক্রান্ত রোগীসহ সাতক্ষীরায় করোনায় আক্রান্ত ৩

প্রকাশিত: ১১:৫৭ পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০ | আপডেট: ১১:৫৭:পূর্বাহ্ণ, মে ৩১, ২০২০

সাতক্ষীরার তালা উপজেলায় একজন ব্লাড ক্যানসারে আক্রন্ত রোগীসহ জেলায় নতুন করে আরোও ৩জন নভেল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। তারা হলেন-সদর উপজেলার ১জন,তালা উপজেলায় ১ জন ও শ্যামনগর উপজেলায় ১জন। এনিয়ে জেলায় আজ পযর্ন্ত ৪৩ জন করোনা রোগি সনাক্ত হলো।  

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

রোববার (৩১ মে) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাতক্ষীরা সিভিল সার্জন হুসাইন সাফায়েত ।

এদিকে স্বাস্থ্য বিভাগ জানায়,স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনায় আক্রান্ত ওই ৩ জনের বাড়ি লক ডাউন করা হয়েছে। সেখানে টানানো হয়েছে লাল পতাকা।  

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ জয়ন্ত কুমার সরকার জানান,আজ রোববার (৩১ মে) সকাল পযর্ন্ত জেলার দেবহাটা উপজেলায় ২৫ জন, সদর উপজেলায় ৬ জন, কলারোয়া উপজেলায় ৫ জন,তালা উপজেলায় ২ জন,আশাশুনি উপজেলায় ৩ জন ও শ্যামনগরে ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন ।

এদিকে, তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার জানান,উপজেলার কলিয়া গ্রামের রিয়াদ হোসেন (১৪)। দীর্ঘদিন ব্লাড ক্যানসার রোগে আক্রান্ত হয়ে নিজ বাড়িতে অবস্থান করছিলেন। বর্তমানে তিনি বাড়িতে আছেন। তিনি বাড়িতে থাকবেন না হাসপাতালে ভর্তি হবেন, সেই সিদ্ধান্ত পরিস্থিতি বুঝে নেওয়া হবে।

তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন জানান, তালা উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে করোনা আক্রান্ত রোগীর বাড়িসহ সংস্পর্শে আসা আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স