তালায় জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯ | আপডেট: ৬:৫১:অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০১৯

ডেক্স রিপোর্ট:
তালা উপজেলার পল্লীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫ জন আহত হয়েছেন। আহতদের তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়েছে। রবিবার (১ডিসেম্বর) সকালে উপজেলার আটারই গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় মশিয়ার রহমান বাদী হয়ে তালা থানায় একটি অভিযোগ করেছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানাযায়, দীর্ঘদিন যাবত আটারই গ্রামের জহর সরদারের ছেলে বিল্লাল ও আফসার সরদারের ছেলে সাইদ সরদার ও একই গ্রামের জয়নাল সরদারের ছেলে মশিয়ার সরদার গংদের মাঝে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছে। রবিবার সকালে বিরোধপূর্ণ জমির গাছ কাটা নিয়ে উভয় পক্ষের মধ্যে কাথা কাটাকাটির একপর্যায়ে বিল্লাল সরদার ও সাইদ সরদার পূর্ব পরিকল্পিত ভাবে মশিয়ারের উপর হামলা করে এলোপাতারি মারপিট করতে থাকে। তার স্ত্রী ও ভাইয়ের বৌ এগিয়ে এলে তাদেরকেও এলাপাথারি পিটিয়ে কুপিয়ে যখম করে।

আহতরা হলেন- মশিয়ার সরদার (৪৩), পারভীনা বেগম (৩৫)স্বামী অজিয়ার রহমান, রেশমা বেগম (৩০)স্বামী শাহিনুর সরদার, ফরিদা বেগম(৪০)স্বামী আতিয়ার সরদার, খালেদা বেগম (৩৫) স্বামী মশিয়ার সরদার। এদেরকে স্থানীয় এলাকাবাসি উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বর্তমানে তারা তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ চিকিৎসাধীন রয়েছে।

মশিয়ার সরদারের স্ত্রী খালেদা বেগম বলেন, অভিযুক্তরা আমার স্বামীকে এলোপাতাড়ি মারপিঠ করতে থাকে । আমি এবং আমার জা রা ঠেকাতে গেলে আমাদেরকে লোহার রড, বাশের লাঠি, দা, কুড়াল দিয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে।
এব্যাপারে তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, বিষয়টি নিয়ে অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক