তালার হতদরিদ্র পরিবারের সন্তানের একটি ভাল্ব নষ্ট, আর্থিক সহযোগিতা কামনা

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০ | আপডেট: ৯:০৬:অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০
তালার হতদরিদ্র পরিবারের সন্তান বাবুল(২৭)।
 
কোনোমতে দিনমজুরীর উপার্জনে চলে তাদের সংসার। এর মধ্য পরিবারের সন্তান বাবুল(২৭) এর বাম পার্শ্বে ভাল্বটি সম্পুর্ন নষ্ট হয়ে গেছে। পাইনি কোন সরকারি সুযোগ সুবিধা। ভিটা বাড়ি ছাড়া নেই কোন তাহার সহায় সম্বল।
 
 
অভাবী হওয়ায় নিয়মিত চিকিৎসা করাতে পারছেনা পরিবারটি এবং সময়মত ঔষধ কিনে খাওয়ানো সম্ভব হয়না। যেন পরিবারটির নুন আনতে পানতা ফুরার মত অবস্থা। এমনই কথা বলছিলেন সাতক্ষীরা জেলার তালা উপজেলার শিবপুর গ্রামের হতদরিদ্র পিতা মোঃ লিয়াকত আলী শেখ।
 
 
তিনি আরও জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক বিভাগীয় প্রধান(কার্ডিওলজী) ডাঃ আব্দুল ওহাব গত ৬ই অক্টোবর বিভিন্ন পরিক্ষা-নিরিক্ষাঅন্তে উক্ত তথ্য প্রদান করেন। তার ভাল্ব পাল্টাতে ৪ থেকে ৫ লক্ষ টাকার প্রয়োজন। তার জীবন বাঁচাতে পরিবারের পক্ষ থেকে সকলের সহযোগিতা কামনা করা হয়েছে।
 
 
সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম জানান, উপজেলার শিবপুর গ্রামের হতদরিদ্র পিতা মোঃ লিয়াকত আলী শেখের পুত্র বাবলু শেখ(২৭) এর বাম পার্শ্বে ভাল্বটি সম্পুর্ন নষ্ট হয়ে গেছে। চিকিৎসা করাতে প্রায় ৪ থেকে ৫ লক্ষাধিক টাকা খরচ হবে। আমি সাধ্যমত তাদের সাহায্য সহযোগিতা করার আশ্বাস প্রদান করেছি। তারপরের যদি এলাকার বিত্তবান লোকেরে তাদের প্রতি একটু সাহায্যর হাত বাড়িয়ে দেন তাহলে মনে হয় ছেলেটি চিকিৎসা নিতে পারতো।

আপনার মতামত লিখুন :

এম.এ মান্নান। নিজস্ব প্রতিবেদক। তালা, সাতক্ষীরা