তালার জাতপুর বাজারে দুর্ধর্ষ চুরি সংঘটিত

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৯ | আপডেট: ৯:৫৬:অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৯

এমএ মান্নান, তালাঃ
তালা উপজেলার ঐতিহ্যবাহী বাণিজ্যকেন্দ্র জাতপুর বাজারে দুটি দোকানে চুরি সংঘটিত হয়েছে, এতে নগদ ১৬ হাজার টাকা সহ প্রায় ২০হাজার টাকার মালামাল নিয়ে গেছে চোরেরা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জানা গেছে, গত মঙ্গলবার দিনগত গভীর রাতে সংঘবদ্ধ চোর চক্র জাতপুর বাজারের রোস্তম আলী খার চাউল ও ভুসী মালের দোকানের উপরে টিন কেটে ভেতরে প্রবেশ করে ড্রয়ে থাকা নগদ ১৫ হাজার টাকা নেয় এবং পাশের আজু হালদারের মুদিখানার দোকানে উপর থেকে টিন কেটে ভেতরে প্রবেশ করে ড্রায়ে থাকা নগদ নয়শত টাকা, বিড়ি,তেল,চাউল, সাবান সহ মুদি মালামাল চুুরি করে নিয়ে যায়।

এ ব্যাপারে সাধারন ব্যবসায়ীদের সংঙ্গে কথা বললে তারা অভিযোগ করে বলেন, আমরা প্রতি মাসে ডিউটির টাকা দিয়ে থাকি কিন্তু এত বড় বাজারে মাত্র ৪ জন ডিউটির লোক দিয়ে ডিউটি করান কর্তৃপক্ষ,এবং ডিউটির লোকদের কাছে যোগাযোগ করার জন্য থাকেনা কোন মোবাইল, সম্রতি কিছুদিন আগে একজন পাগল মানুষ দিয়ে ডিউটি করানোর ও অভিযোগ করেন ব্যাবসায়ীরা,তারা জানান পাসের পুলিশ ক্যাম্পের পুলিশরা রাতের ডিউটি করার সময় বাজারের আসপাসে ঘুরাঘুরিতে চুরি কিছুটা কম হয়, তারা না থাকলে প্রতিনিয়ত এমন ঘটনা ঘটত,এমন অবস্থায় সাধারণ ব্যবসায়ীদের মাঝে চুরি আতংঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে তালা থানার ওসি মেহেদী রাসেল জানান চুরির ঘটনা শুনেছি অতিশীঘ্রই এলাকার ছিটকে চোরদের বিরুদ্ধে ব্যবস্তা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক