চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতাল এবং ইউএস-বাংলার মধ্যে বিশেষ ফ্লাইট চুক্তি

প্রকাশিত: ১২:১৩ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৯ | আপডেট: ১২:১৩:অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৯

ভারতের অ্যাপোলো চেন্নাই হাসপাতালে চিকিৎসা সুবিধার জন্য গত ৩১ মার্চ ইউএস–বাংলা চালু করল বিশেষ ফ্লাইট বিএস২০৫। চট্টগ্রাম থেকে সরাসরি চেন্নাইয়ে যাবে এই ফ্লাইট। বাংলাদেশে প্রথমবারের মতো কোনো বেসরকারি এয়ারলাইনসের সঙ্গে অ্যাপোলো হাসপাতাল গ্রুপ এই বিশেষ সুবিধা চালু করেছে বাংলাদেশের রোগীদের জন্য, যাঁরা চিকিৎসার জন্য নিয়মিত অ্যাপোলো চেন্নাই হাসপাতালে যান বা যেতে আগ্রহী।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এক অনুষ্ঠানে অ্যাপোলো হাসপাতাল গ্রুপের চেয়ারম্যান ডা. প্রতাপ সি রেড্ডি বাংলাদেশের রোগীদের জন্য এই বিশেষ প্রি-পেইড টেলি স্বাস্থ্যসেবার ঘোষণা দেন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউএস–বাংলার প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ এবং ব্যবসা উন্নয়ন বিভাগের প্রধান সফিকুল ইসলাম।

ডা. প্রতাপ সি রেড্ডি বলেন, বর্তমানের ক্রমবর্ধমান বিভিন্ন ধরনের রোগের রোগীদের সুচিকিৎসার সুবিধা দেওয়া একটি সামাজিক ও নৈতিক দায়িত্ব এবং এটাকে ভৌগোলিক সীমানার মধ্যে আটকে রাখা অসম্ভব। অ্যাপোলো হাসপাতাল তিন দশক ধরে বাংলাদেশের রোগীদের সাশ্রয়ী মূল্যে চিকিৎসা দিয়ে আসছে।

ইউএস–বাংলার ইমরান আসিফ বলেন, অ্যাপোলো হাসপাতালের সঙ্গে সংযুক্ত হতে পেরে খুব আনন্দিত। ইউএস–বাংলার ফ্লাইটের সঙ্গে আরও কিছু বিশেষ সুবিধা যুক্ত করা হয়েছে যেমন হেলথ চেকআপে বিশেষ ডিসকাউন্ট, প্রি-পেইড হেলথ চেকআপ প্যাকেজ এবং ইউএস–বাংলার টিকিটে বিশেষ ছাড়।

অ্যাপোলো হাসপাতাল ও ইউএস–বাংলার এই অংশীদারত্বের মাধ্যমে বাংলাদেশের রোগী কম খরচে সুচিকিৎসাসহ বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেন এবং এটি একটি অসাধারণ উদ্যোগ বলেই মনে করে এই দুই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক