চুকনগরে ৮টি গাঁজা গাছসহ তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ৮:০৩ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১ | আপডেট: ৮:০৩:অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

চুকনগরে ৮টি গাঁজাগাছ ও ৩শ’ গ্রাম গাঁজাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের প্রভাত নন্দীর বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পুলিশ জানায়,ডুমুরিয়ার চুকনগর সদরের মৃত সুনীল নন্দীর পুত্র প্রভাত নন্দী প্রো(৫৩) এর বাড়ির আঙ্গিনায় দীর্ঘদিন ধরে গাঁজা গাছের চাষ করে আসছে বলে পুলিশের কাছে তথ্য ছিল।তথ্যের ভিত্তিতে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমানের নেতৃত্বে পরিদর্শক(তদন্ত) মোঃ রফিকুল ইসলাম এবং সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে।

 

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান বলেন, অভিযানে ডুমুরিয়া থানার চুকনগর গ্রামের মৃত সুনীল নন্দীর পুত্র প্রভাত নন্দী প্রো (৫৩), প্রভাত নন্দীর স্ত্রী লিলি রানী নন্দী(৪৫) ও যশোরের কেশবপুর থানার সন্ন্যাসগাছা গ্রামের আবুল কাশেম সরদারের পুত্র রফিকুল ইসলাম (৪৮) কে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করে ৩’শ গ্রাম শুকনো গাঁজা উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে ডুমুরিয়া থানার উপ পরিদর্শক বিকাশ চন্দ্র দাস বাদী হয়ে ডুমুরিয়া থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন। শনিবার আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

 


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা