অজ্ঞান পার্টির কবলে পড়ে চুকনগর কলেজের এক সহকারি অধ্যাপকের মৃত্যু 

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২২ | আপডেট: ২:৪৯:অপরাহ্ণ, মার্চ ৭, ২০২২
চুকনগর ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক এস এম নাজমুল ইসলাম(৫৫)। (ফাইল ছবি)
অজ্ঞান পার্টির কবলে পড়ে খুলনা জেলার চুকনগর ডিগ্রী কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহকারি অধ্যাপক এস এম নাজমুল ইসলাম(৫৫) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
 
সোমবার(৭ মার্চ) বেলা সাড়ে ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
 
উপজেলার চুকনগর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ মনিরুল ইসলাম ব্রাউন জানায়, রোববার কলেজের ক্লাস শেষ করে দুপুর ১টার দিকে আল আরাফাহ ইসলামি ব্যাংক চুকনগর শাখা থেকে ৭০ হাজার টাকা উত্তোলন করেন তিনি। এরপর উক্ত টাকা নিয়ে খুলনা ন্যাশনাল ইউনিভার্সিটিতে খাতা আনতে যাওয়ার জন্য চুকনগর বাজার থেকে বাসে ওঠেন। প্রতিমধ্যে তিনি অজ্ঞান পার্টির কবলে পড়েন। অজ্ঞান পার্টির সদস্যরা তাকে চেতনা নাশক ঔষধ দিয়ে অজ্ঞান করে টাকা নিয়ে যায়। ৩টার দিকে বাস খুলনায় পৌছুলে বাসের লোকজন তাকে সিটের উপর পড়ে থাকতে দেখে এবং অজ্ঞান অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান।
 
মৃত্যুকালে তিনি স্ত্রী, ২পুত্র ও ২ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।
 
এদিকে অধ্যাপক নাজমুল ইসলামের মূত্যুতে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে চুকনগর কলেজে কর্মরত শিক্ষক কর্মচারীবৃন্দ এক শোক বিবৃতি দিয়েছেন।
 
বিবৃতিদাতারা হলেন, কলেজ অধ্যক্ষ মোঃ মনিরুল ইসলাম ব্রাউন, অধ্যাপক এনামুল হক, অধ্যাপক আব্দুল হাফিজ মাহমুদ, অধ্যাপক আবুল কালাম আজাদ, অধ্যাপক কল্যান কান্তি হালদার, অধ্যাপক আনিসুর রহমান, প্রভাষক আব্দুল গাফফার, নিকুঞ্জ বিহারী মন্ডল, মোঃ রুমেল হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা