চুকনগরে ভুয়া সেনা কর্মকর্তা আটক

প্রকাশিত: ২:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২২ | আপডেট: ২:৪০:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২২

খুলনার ডুমুরিয়া উপজেলার চুকনগর সুন্দরবন আবাসিক হোটেল থেকে এক ভূয়া সেনাবাহিনীর কর্মকর্তাকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে তাকে আটক করা হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সে সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার বড়দাল ইউনিয়নের খেড়ুয়ারডাঙ্গা গ্রামের শাহাজান আলী ফকিরের পুত্র সাইদুল ইসলাম ফকির (৪০)।

ডুমুরিয়া থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানায়, গত ১ফেব্রুয়ারী তিনি সেনাবাহিনীর কর্মকর্তা পরিচয় দিয়ে চুকনগর সুন্দরবন আবাসিক হোটেলে ওঠে।

গত ২৩ দিন ধরে আবাসিক হোটেলে থাকায় বিষয়টি পুলিশের নজরে পড়ে। তাছাড়া একজন সেনা কর্মকর্তা থানা পুলিশকে অবহিত না করে দীর্ঘদিন ধরে আবাসিক হোটেলে থাকার বিষয়টি পুলিশের সন্দেহ হয় এবং পুলিশ তার গতিবিধি লক্ষ্য করতে থাকে।

একপর্যায়ে বৃহস্পতিবার রাতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমানের নির্দেশে পুলিশ চুকনগর সুন্দরবন আবাসিক হোটেলে এসে তাকে জিগাসাবাদ করে।

জিগাসাবাদের সময় তিনি প্রয়োজনীয় কাগজ পত্র দেখাতে ব্যর্থ হলে তাকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। এরপর জিগাসাবাদের একপর্যায়ে স্বীকার করেন তিনি সেনা সদস্য না বা ভূয়া সেনাবাহিনীর সদস্য।
আটকের সময় তার কাছ থেকে ৪টি মোবাইল ফোন, সেনাবাহিনীর ২টি মাস্ক, ২টি টি শার্ট, ১সেট খেলাধুলার পোষাক, ১টি হাত ব্যাগ ও ৭/৮ জনের কাগজপত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ওবাইদুর রহমান জানায়, আটককৃত ভূয়া সেনাবাহিনীর সদস্যকে শুক্রবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা