চুকনগরে ট্রাকের চাপায় ডিজিএফ এর এ্যাসিস্ট্রান্ট ডিরেক্টর নিহত: আহত আরেক আরোহী

প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২০ | আপডেট: ৮:০৪:অপরাহ্ণ, মার্চ ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চুকনগর(খুলনা):
চুকনগরে ট্রাকের চাপায় ডিজিএফ এর এ্যাসিসট্রান্ট ডিরেক্টর নিহত হয়েছে। আহত হয়েছে আরেক আরোহী। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুর আড়াইটার দিকে চুকনগর খুলনা মহাসড়কের বরাতিয়া দাসপাড়া নামকস্থানে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

প্রত্যক্ষদর্শী ও ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ যুগল দাস সূত্রে জানাযায়, বুধবার দুপুর আড়াইটার দিকে চুকনগর খুলনা মহাসড়কের বরাতিয়া দাস পাড়া নামকস্থানে খুলনা থেকে ছেড়ে আসা একটি ট্রাক ও বিপরীত দিক থেকে ছেড়ে যাওয়া ডিজিএফ এর এ্যাসিসট্রান্ট ডিরেক্টর সহ দুইজন মোটর সাইকেল আরোহী ঘটনাস্থলে এসে মহাসড়কের ্উপরে দাঁড়িয়ে যাত্রী নামানো মাহেন্দ্রকে মোটর সাইকেলটি পাশ কেটে ওঠার সময় দ্রুতগতি সম্পন্ন ট্রাকের সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এসময় মোটর সাইকেলের পিছনে বসা আরোহী ছিটকে গিয়ে পাশের খাদে পড়ে। মোটর সাইকেল চালক ডিজিএফ এর এ্যাসিসট্রান্ট ডিরেক্টরের মাজার উপর দিয়ে ট্রাকের উভয় চাকা উঠে গেলে ঘটনাস্থলেই তার মূত্যু হয়।

সংবাদ শুনে ডুমুরিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ যুগল দাসের নেতৃত্বে একদল ফায়ার সার্ভিসকর্মী তাদেরকে উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে নিয়ে যায়। নিহত ডিজিএফ এর এ্যাসিসট্রান্ট ডিরেক্টর খুলনার ময়লাপোতার তারিয়েফ সুনান দ্বীপ (৩০)। আহত ব্যক্তি শরীফ ওমর আলীর পুত্র লক্ষীনাথপুর গোপালগঞ্জের এসএম ফাহাদ হোসেন (২৮)। তিনি বর্তমানে ডুমুরিয়া হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সংবাদ শুনে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব ও চুকনগর হাইওয়ে পুলিশ থানার ইনচার্জ মাহামুদ আলম ঘটনাস্থলে ছুটে যান। ঘাতক ট্রাকটি পালিয়ে যেতে সক্ষম হয়।

সুন্দরবনটাইমস.কম/গাজী আব্দুল কুদ্দুস


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক