চুকনগরে ইঞ্জিন ভ্যান চুরি হওয়ায় বুকফাঁটা আর্তনাদের আব্দুল্লাহ পেল নতুন ইঞ্জিন ভ্যান

প্রকাশিত: ৯:৩৮ অপরাহ্ণ, জুন ৭, ২০২১ | আপডেট: ৯:৩৮:অপরাহ্ণ, জুন ৭, ২০২১

আব্দুল্লাহর পিতার অভাব অনটনের সংসারে রোজগারের একমাত্র সম্বল ছিল একটি ব্যাটারী চালিত ইঞ্জিন ভ্যান। তবে সেটি চুকনগর বাজার থেকে চুরি করে নিয়ে যায় দুই প্রতারক। এরপর চুকনগর বাজারের বাসষ্ট্যান্ডে রাস্তার উপর দাঁড়িয়ে বুকফাটা কান্নায় ভেঙে পড়ে কিশোর আব্দুল্লাহ। তার কান্নার শব্দে সেদিন এ শহরের আকাশ বাতাস ভারি হয়ে গিয়েছিল। সেই কান্না শুনে হৃদয় ছুয়ে যায় এ অঞ্চলের সাধারণ মানুষ ও গণমাধ্যম কমীদের। তারা আব্দুল্লাহকে একটি নতুন ইঞ্জিন ভ্যান কিনে দেয়ার প্রতিশ্রুতি দেয়। অবশেষে সকলের প্রচেষ্টায় ৫জুন রাতে আব্দুল্লাহ ও তার পিতা বাবু সরদারের হাতে একটি নতুন ইঞ্জিন ভ্যান তুলে দেয়া হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

প্রকাশ থাকে গত ১৯মে চুকনগর শহরের বাসষ্ট্যান্ড হতে সাতক্ষীরা জেলার তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের হাজরাকাটি গ্রামের বাবু সরদারের পুত্র আব্দুল্লাহ ভ্যানটি চুরি হয়ে যায়। সে সময় স্থানীরা ভ্যানটি ক্রয়ের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ষ্টাটাস দিয়ে আব্দুল্লাহর ভ্যানটি ক্রয়ের জন্য আর্থিক সহযোগীতা কামনা করলে এলাকার সর্বস্তরের মানুষ সাড়া দিয়ে তার ভ্যানটি ক্রয়ের জন্য কমবেশী আর্থিক সহযোগীতা করে। সকলের সহযোগীতার কারণে প্রায় ৪৫হাজার টাকা দিয়ে তাকে ইঞ্জিন ভ্যানটি কিনে দেয়া হয়।

এব্যাপারে আব্দুল্লাহর পিতা বলেন, একমাত্র উপার্জনের সম্বল ভ্যানটি হারিয়ে বেশ কয়েকদিন অনাহারে অর্ধহারে দিনাতিপাত করেছি। কিন্তু সকলের সহযোগীতায় আবার আমাকে একটি ভ্যান কিনে দেয়ায় আমি সকলের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা