ক্লেমন কাপ টি-২০: কলারোয়ায় ক্রিকেট টুর্নামেন্টের ৯ম ও ১০ম খেলায় যশোর ও নলতার জয়

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, মার্চ ১২, ২০২০ | আপডেট: ১০:২০:অপরাহ্ণ, মার্চ ১২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কলারোয়া(সাতক্ষীরা): কলারোয়ার ৩২ দলের ক্লেমন কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ৯ম ও ১০ম খেলায় যশোর ক্লেমন আছিয়া ক্রিকেট একাডেমি ও সাতক্ষীরার নলতা শরীফ ক্রিকেট একাডেমি জয়লাভ করেছে। বৃহস্পতিবার (১২মার্চ) সকালে কলারোয়া হাইস্কুল ফুটবল মাঠে ৯ম খেলায় যশোরের ক্লেমন ক্রিকেট একাডেমি বনাম কলারোয়ার কেসিএ ওয়েস্ট জোন পরস্পর মোকাবেলা করে। দুপুরে ১০ম খেলায় কলারোয়ার তুলশীডাঙ্গা ক্রিকেট একাডেমি-বি বনাম নলতা শরীফ ক্রিকেট একাডেমি পরস্পর মোকাবেলা করে। ৯ম খেলায় কলারোয়ার কেসিএ ওয়েস্ট জোন ক্রিকেট একাডেমি টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। ব্যাটিং নেমে যশোর নির্ধারিত ২০ ওভারে ২০০ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে আশিকুর ২৩ বলে ৫২ রান ও তামিম ৩৭ বলে ৪৬ রান করেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

কেসিএ ক্রিকেট একাডেমির পক্ষে মেহেদি ৪ ওভারে ২৮ রান দিয়ে ২ উইকেট ও সজীব, আল আমিন, সুজা, মাজারুল ১টি করে উইকেট লাভ করেন। ২০১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯ ওভার ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে ১৫৫ রান করতে সক্ষম হয় কলারোয়ার কেসিএ। দলের পক্ষে সজীব ৮ বলে ২৩ রান ও সুজা ১৮ বলে ২৯ রান করেন। যশোরের পক্ষে বিপ্লব ৪ ওভারে ৩৩ রান দিয়ে ৩ উইকেট, সপ্তক ৩ ওভারে ২৮ রান দিয়ে ২ উইকেট ও আলআমিন ৪ ওভারে ১১ রান দিয়ে ২ উইকেট লাভ করেন। ফলে যশোরের আছিয়া ক্রিকেট একাডেমি ৪৫ রানে জয়লাভ করে। দুপুরে টুর্নামেন্টের ১০ম খেলায় টসে জিতে তুলশীডাঙ্গা ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। তারা নির্ধারিত ২০ ওভারে ১৩৬ রান করতে সক্ষম হয়। দলের পক্ষে বাপ্পি ১৬ বলে ২৯ রান, তবি ৫ বলে ১৪ রান এবং রাহাত ২১ বলে ১৫ রান করেন। নলতার পক্ষে আসাদ ৪ ওভারে ১৩ রান দিয়ে ২ উইকেট ও হাসান ৪ ওভারে ২৫ রান দিয়ে ২ উইকেট লাভ করেন। ১৩৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৩৮ রান করে জয়ের বন্দরে পৌছে যায় নলতা। দলের পক্ষে জাহাঙ্গীর ১৯ বলে ২০ রান ও হাসান ২২ বলে ২০ রান করতে সক্ষম হয়।

তুলশীডাঙ্গার পক্ষে সুদিপ ৪ ওভারে ২৫ রান দিয়ে ২ উইকেট ও বাপ্পি ৪ ওভারে ২২ রান দিয়ে ১ উইকেট লাভ করেন। ফলে নলতা শরীফ ক্রিকেট একাডেমি ৭ উইকেটে জয় পায়। আম্পায়ারের দায়িত্ব পালন করেন তপু ও স্বপন এবং সাকিব ও মিলন। স্কোরারের দায়িত্ব পালন করেন গৌতম দাশ ও জহির। ধারাবিবরণীতে ছিলেন সানবিম করিম সিয়াম। বিপুল সংখ্যাক ক্রিকেটপ্রেমী দর্শক খেলাটি উপভোগ করেন।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক