কেশবপুর প্রেসক্লাবের নির্বাচনী তফসিল ঘোষণা

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০ | আপডেট: ৫:৫৩:অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০
কেশবপুর প্রেসক্লাব
যশোরের  কেশবপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনী তফসিল ৭ আগস্ট (শুক্রবার) ঘোষণা করা হয়েছে। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৫ সেপ্টেম্বর (শনিবার) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিরতিহীনভাবে ব্যালটে প্রার্থীর নামের উপর অথবা নামের ডান পাশে সীল প্রদান করে ভোটাধিকার প্রয়োগের মধ্য দিয়ে দ্বি-বার্ষিক এ নির্বাচন অনুষ্ঠিত হবে।
 

কেশবপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের এই নির্বাচনে নির্বাচন কমিশনের দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম সাক্ষরিত একটি পত্র থেকে জানা গেছে, নির্বাচনের দিন ধার্য করা হয়েছে ৫ সেপ্টেম্বর (শনিবার) বিরতিহীনভাবে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত। খসড়া ভোটার তালিকা প্রকাশ করা হবে কেশবপুর প্রেসক্লাবের নোটিশ বোর্ডে ১০ আগস্ট (সোমবার)। ভোটার তালিকা সংক্রান্ত আপত্তি গ্রহণ ১১ আগস্ট (মঙ্গলবার) বিকাল ৫টা থেকে ৬টা ৩০ মিনিট পর্যন্ত। চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হবে কেশবপুর প্রেসক্লাবের নোটিশ বোর্ডে ১৩ আগস্ট (বৃহস্পতিবার)।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

মনোনয়ন পত্র ক্রয় ১৬ আগস্ট (রবিবার) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত। প্রতিটি মনোনয়ন পত্র ক্রয়ের মূল্য সভাপতি/সম্পাদকের ৫০০, সহ-সভাপতি ৪০০, ও অন্যান্য পদ/সদস্য ৩০০ টাকা। মনোনয়ন পত্র জমাদান ১৮ আগস্ট (মঙ্গলবার) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত। তবে মনোনয়ন পত্র কাটা ছেড়া ওভার রাইটিং গ্রহণযোগ্য নয়। মনোনয়নপত্র বাছাই ১৯ আগস্ট (বুধবার) বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। মনোনয়নপত্র প্রত্যাহার ২০ আগস্ট (বৃহস্পতিবার) সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত।

 

চুড়ান্ত প্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে কেশবপুর প্রেসক্লাবের নোটিশ বোর্ডে ২২ আগস্ট (শনিবার) বিকাল ৫টায়। ভোটাররা ৫ সেপ্টেম্বর (শনিবার) ভোটের দিন ব্যালটে প্রার্থীর নামের উপর অথবা নামের ডান পাশে সীল প্রদান করে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে নির্বাচন কমিশনের দায়িত্ব প্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সালাম জানান ।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর