কেশবপুরের মাটিতে মাদক ও সন্ত্রাসীদের স্থান নেই: সাংসদ শাহীন চাকলাদার

প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০ | আপডেট: ৯:০১:অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

যশোর-৬ কেশবপুর আসন থেকে নির্বাচিত এমপি শাহীন চাকলাদার কেশবপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেছেন, শান্তি ও স্বস্তির কেশবপুর গড়তে চাই । কেশবপুরবাসির উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আফ্রাণ প্রচেষ্টা থাকবে। দলে কোন মাদকসেবী, সন্ত্রাসীদের আশ্রয় নেই।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

বৃহস্পতিবার বিকেলে কেশবপুর শহরের  আবু শারাফ সাদেক অটিটোরিয়ামে কেশবপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জাতীয় শোক দিবসের কর্মসূচী পালনে প্রস্তুতিসভা ও নির্বাচনোত্তর নেতা কর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন ।

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন , কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর সদর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহারুল ইসলাম, যশোর শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু, পাঁজিয়া ইউনিয়নের চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম মুকুল, বজলুর রহমান সরদার , শহীদুল ইসলাম প্রমুখ।

 

অনুষ্ঠিত মতবিনিময় সভায়  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তপন কুমার ঘোষ মন্টু, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এইচ এম আমির হোসেন, দলীয় নির্বাচিত চেয়ারম্যান মেম্বার ও নির্বাচন পরিচালনা কমিটির সদস্য, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর