কেশবপুরে পিতা-পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, মে ১২, ২০২০ | আপডেট: ৭:৩৫:অপরাহ্ণ, মে ১২, ২০২০

যশোরের কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামে পিতা ও পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১২ মে) এ লাশ উদ্ধার করা হয়। পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে মর্গে পাঠিয়েছেন। এ বিষয়ে কেশবপুর থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

জানা গেছে, কেদারপুর গ্রামের মুদি ব্যবসায়ী সাহেব আলী বিশ্বাস (৫৮) পারিবারিক কলহের জের ধরে নিজের ছেলের ওপর অভিমান করে বসত ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অপরদিকে ছেলে ইমামুল বিশ্বাস (২৮) পিতার ওপর অভিমান করে বাড়ির পাশে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ লাশ দুইটি উদ্ধার করেছে। সহকারী পুলিশ সুপার মনিরামপুর সার্কেল সোহেব আহমেদ ও কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে কেশবপুর থানার উপ-পরিদর্শক সুপ্রভাত মণ্ডল জানান, পারিবারিক কলহের জের ধরে পুত্রের ওপর অভিমান করে পিতা ও পিতার ওপর অভিমান করে পুত্র পৃথক জায়গায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

মশিয়ার রহমান। নিজস্ব প্রতিবেদক। কেশবপুর, যশোর