কেশবপুরে দলে কোন সন্ত্রাসী, অস্ত্রবাজ, মাদক সম্রাট থাকবে না: শাহীন চাকলাদার

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০ | আপডেট: ৮:৫১:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২০

মশিয়ার রহমান, কেশবপুর(যশোর):
যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, দলে কোন সন্ত্রাসী, চাঁদাবাজ, অস্ত্রবাজ, মাদক সম্রাট থাকবে না। আজ থেকে কেশবপুর স্বাধীন হলো। কেশবপুরের মানুষ যাতে ঘরের দরজা খুলে ঘুমাতে পারে সে ব্যবস্থা আমি করবো। তিনি আরও বলেন, সংগঠন শাক্তিশালী হলে দল শক্তিশালী হয়। অতীতে কি ঘটেছে আর কি হয়েছে তা আমি দেখতে চাই না। আগামী এপ্রিল থেকে তৃণমূলের জনসমর্থনে ওয়ার্ড কমিটি গঠন প্রক্রিয়া শুরু হবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বুধবার বিকেলে যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনের উপ-নির্বাচনে কেশবপুর পাবলিক ময়দানের বিশাল কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংগঠনের সভাপতি এসএম রুহুল আমীনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফার সঞ্চালনায় তিনি আরও বলেন, এখন থেকে বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করতে হবে। তৃণমূলের নেতাকর্মীরাই হবেন আওয়ামী লীগের মূল শক্তি। তাঁরাই আগামীতে ওয়ার্ড থেকে শুরু করে উপজেলা কমিটির নেতা নির্বাচিত করবেন। থাকবে না মাদক ব্যবসায়ীসহ কোন চাঁদাবাজ।

এখন থেকে কেশবপুরের কোন মানুষ আর কারোর দ্বারা অসম্মানিত ও অপমানিত হবে না। কর্মী সভায় বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর সদর আওয়ামী লীগের সভাপতি মুহিত কুমার নাথ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম পিটু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক গৌতম রায়, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি রাবেয়া ইকবাল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক প্রমুখ। কর্মী সমাবেশে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌসভার ৯টি ওয়ার্ড থেকে ব্যানার নিয়ে হাজার হাজার আওয়ামীলীগের নেতা-কর্মীরা পাবলিক ময়দানে সমাবেত হন। জয় বাংলা ও নৌকা শ্লোগানে শ্লোগানে কর্মী সমাবেশ মুখরিত করে তোলেন নেতা কর্মীরা।

সুন্দরবনটাইমস.কম/নিজস্ব প্রতিবেদক


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক