কেশবপুরে জমি নিয়ে বিবাদে প্রতিপক্ষের হামলায় আহত ৬

প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০ | আপডেট: ৩:২৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কেশবপুর(যশোর):
যশোরের কেশবপুরে বসতভিটার জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের দায়ের কোপে মদন দাস নামের এক যুবক গুরুতর জখম হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। এছাড়া ওই হামলায় ২ শিশুসহ ৫ জন নারী-পুরুষ কমবেশী আহত হয়েছে। এ ঘটনায় গত শুক্রবার ৬ জনকে আসামী করে থানায় একটি অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ধর্মপুর গ্রামের দুখী দাসের সাথে বসতভিটার জামি নিয়ে বিরোধ চলে আসছিল প্রতিবেশী পাগল দাসের সাথে। এ বিরোধের জের ধরে শুক্রবার দুপুরে ছাগলে সরিষা খাওয়াকে কেন্দ্র করে পাগল দাসের নেতৃত্বে ৫ থেকে ৬ জন যুবক দা, লাঠিসোটা নিয়ে দুখী দাসের বাড়িতে প্রবেশ করে মদন দাসকে মাথায় কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তাকে উদ্ধার করতে গেলে মহাদেব দাস, কালি দাসী, মান্দারী দাসী, ২ শিশুপুত্র মোহন দাস (১১) ও সুবোল দাস (১১) আহত হয়। এদের মধ্যে গুরুতর জখম অবস্থায় মদন দাসকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তিসহ অন্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় কালি দাসি বাদি হয়ে বাপ্পী দাস, বাবু দাস, পাগল দাস, রামেশ দাস শান্ত দাস ও কুচুলী দাসকে আসামী করে থানায় একটি অভিযোগপত্র দাখিল করেছে।

এ ব্যাপারে প্রতিপক্ষের পাগল দাস বলেন, তাদের ছাগলে আমার সরিষা খাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। দা দিয়ে কোপানোর ঘটনা সঠিক নয়। তাদের হামলায় আমার স্ত্রী পূর্ণিমা দাস আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।
কেশবপুর থানার উপসহকারি পরিদর্শক আবদুস সালাম বলেন, থানায় অভিযোগ হওয়ার পর আহতদের দেখতে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলাম। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সুন্দরবনটাইমস.কম/মশিয়ার রহমান


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক