কেশবপুরে চা বিক্রেতার আত্মহত্যা নিয়ে এলাকায় নানা গুঞ্জণ

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০ | আপডেট: ৮:৪৯:অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কেশবপুর(যশোর):
যশোরের কেশবপুরে প্রতিবেশীর মানসিক নির্যাতনের শিকার হয়ে রেখা মন্ডল নামের এক চা বিক্রেতা গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার সুফলাকাটি ইউনিয়নের আড়ুয়া গ্রামের গ্রাম পুলিশ অসিম মন্ডলের স্ত্রী। গত ১৩ জানুয়ারী (সোমবার) ভোরে এ ঘটনা ঘটে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এলাকাবাসি ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ৫ বছর ধরে আড়ুয়া গ্রামের গ্রাম পুলিশ অসিম মন্ডলের স্ত্রী রেখা মন্ডল (৩৫) তার বাড়ির পাশে মানিকতলা মোড়ে চা বিক্রি করে জীবিকা নির্বাহ করে থাকেন। স্থানীয় ইউপি সদস্য শাপলা খাতুন বলেন, তার এলাকার শ্যমল বৈরাগী অধিকাংশ সময় ওই দোকানে বসে চা পান করতো। বিষয়টি সহজভাবে নিতে পারেনি শ্যামলের স্ত্রী নমিতা বৈরাগী ও ছেলে পরান বৈরাগী। এ নিয়ে প্রায় সময় রেখা মন্ডলের বাড়িতে এসে নমিতা বৈরাগী ও পরান বৈরাগী উত্তাপ্ত বাক্য বিনিময় করতো। পূর্বের ন্যায় গত রোববার রাতে ও সোমবার ভোরে রেখা মনডলের বাড়িতে এসে তারা অকথ্য ভাষায় গালমন্দ করে মারপিটের হুমকি দিয়ে চলে যায়। এতে ক্ষোভে রেখা মন্ডল বাড়ির ঘরের আড়ার সাথে রশি দিয়ে আতœহত্যা করে। এ ঘটনার পর শ্যমল বৈরাগী তার স্ত্রী নমিতা বৈরাগী ও ছেলে পরান বৈরাগী গা ঢাকা দেয়। যার কারণে তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে কেশবপুর থানার পুলিশের উপপরিদর্শক তাইজুর ফকির বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে যশোর জেরারেল হাসপাতালে মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

সুন্দরবনটাইমস.কম/মশিয়ার রহমান

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক