কেশবপুরে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০ | আপডেট: ২:১১:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কেশবপুর(যশোর):
যশোরের কেশবপুরে বিল্লাল হোসেন (২৫) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে । সে উপজেলার আলতাপোল তালতলা প্রামের মৃত আবদুল বারিক সরদারের ছেলে। এ ঘটনায় কেশবপুর থানায় অপমৃত্যু মামলা হয়েছে যার নং- ২। পুলিশ যুবকের মরদেহ উদ্ধারপূর্বক সুরতহাল প্রতিবেদন তৈরি করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

থানা পুলিশ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, উপজেলার আলতাপোল তালতলা প্রামের মৃত আবদুল বারিক সরদারের ছেলে বিল্লাল হোসেন দীর্ঘদিন যাবৎ মস্তিস্ক জনিত রোগে ভুগছিল। রোববার রাতে বাড়ির সকলে ঘুমিয়ে পড়ে। এরই মধ্যে বিল্লাল হোসেন নিজের কাছে থাকা মাফলার দিয়ে বাড়ির পাশে আম গাছের ডালের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সোমবার ভোরে বাড়ির লোকজন আম গাছের ডালে ঝুলন্ত অবস্থায় বিল্লালের মরদেহ দেখে থানা পুলিশকে খবর দেয়। থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে আসে।

স্থানীয় ইউপি সদস্য ওলিয়ার রহমান বলেন, বিল্লাল হোসেন দীর্ঘদিন যাবৎ মস্তিস্ক জনিত রোগে ভুগছিল। তাকে তার পরিবার বিভিন্ন ডাক্তার দ্বারা চিকিৎসা করানোর পরও কোন সুফল হয়নি। হঠাৎ রোববার রাতে বিল্লাল হোসেন মাফলার দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।
কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু সাঈদ বলেন, সোমবার সকালে খবর পেয়ে বিল্লাল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর পরবর্তী আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সুন্দরবনটাইমস.কম/মশিয়ার রহমান


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক