কলারোয়ায় পুকুর থেকে মহিলার লাশ উদ্ধার: আটক ১

প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০ | আপডেট: ২:০৮:অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০
নিজস্ব প্রতিবেদক:
কলারোয়ায় সোনাভান (৪৫) নামে এক মহিলার লাশ উদ্ধার হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের কাকডাঙ্গা গ্রামের একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার হয়। সোনাভান ওই গ্রামের বদরুজ্জামানের স্ত্রী এবং ২ মেয়ে ও ১ ছেলের জননী। শ্বাসরোধ করে তাকে হত্যা করা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মৃতের বড়ভাই একই গ্রামের আকবর আলী জানান, রবিবার রাত আনুমানিক ৯টা থেকে সোনাভানকে পাওয়া যাচ্ছিলো না। রাতে ও সকালে বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়েও তাকে পাওয়া যায়নি। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির খানিক দূরের একটি ছোট পুকুর পাড়ে ওড়না-সেন্ডেল পাওয়া যায়। তখন পুকুরের পানিতে জাল ফেলে তার মৃতদেহ উদ্ধার হয়। পুকুরে বাঁশের সিড়ির নিচে আটকে রাখা অবস্থায় তার লাশ পাওয়া যায় বলে তিনি জানান। খবর পেয়ে কলারোয়া থানার ওসি শেখ মুনীর-উল-গীয়াসসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল ও প্রাথমিক তদন্ত সম্পন্ন করেন। সেসময় মৃত সোনাভানের ভাই আকবর আলীর অভিযোগের প্রেক্ষিতে একই গ্রামের সাইদুল্লার পুত্র রিপন (২৫)কে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যাওয়া হয়। রিপন মাদকাসক্ত ও একাধিক মাদক মামলার আসামি বলে স্থানীয়রা জানান। 
পুকুরের পাশ থেকে রিপনের গামছা ও স্যান্ডেল পাওয়া যায়। তাকে আটকের সময় তার বাড়ির অন্য সদস্যদের কাউকে পাওয়া যায়নি। নিহতের সাথে রিপনের পূর্বের ছোটখাটো পারিবারিক বিরোধ ছিলো বলে আকবর আলী জানান। একই কথা জানান নিহতের স্বামী বদরুজ্জামান। মৃত সোনাভান ও রিপনের বাড়ি প্রায় পাশাপাশি।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সুন্দরবনটাইমস.কম/ডেক্স

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক