কলারোয়ায় এক শিশুকে বাঁচাতে গিয়ে প্রান গেল আরেক শিশুর !

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, মার্চ ২১, ২০২২ | আপডেট: ৪:৫৩:অপরাহ্ণ, মার্চ ২১, ২০২২
প্রতিকী ছবি
পুকুরের পানি থেকে  ডুবন্ত শিশুকে বাঁচাতে  গিয়ে প্রান গেল আরেক শিশুর। রবিবার(২০ মার্চ) দুপুরে সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটে।
 
 
জীবিত শিশু কলারোয়া উপজেলার কুশোডাঙ্গা গ্রামের  মুফতি পাড়া এলাকার রাজমিস্ত্রী আসরোফ হোসেনের ছেলে আহনাফ হোসেন(৫)  মৃত শিশু একই এলাকার সওকাত হোসেনের মেয়ে স্নেহা আক্তার ফারিয়া (৬)।
 
 
স্থানীয় ইউপি সদস্য আব্দুল গফফার জানায়, রবিবার দুপুরে বাড়ির পাশে একটি পুকুর পাড়ে ৫-৭ জন শিশু একত্রে খেলা করছিলো। খেলার  এক পর্যায়ে একটি শিশু পুকুরের পানিতে পড়ে যায়। ওই সময়  তাকে বাঁচাতে পুকুরে লাফিয়ে পড়ে আরেক শিশু । 
 
 
শিশু দুটি পুকুরে পড়ে গেলে তাদের বাঁচানোর জন্য অন্য শিশুরা চিৎকার করতে থাকে । এসময় এলাকাবাসী পুকুর থেকে প্রথমে মুমূর্ষু অবস্থায় শিশু আহনাফ হোসেন উদ্ধার করে। এরপর ওই পুকুর থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় দ্বিতীয় শিশু ফারিয়াকে।
 
 
পরবর্তীতে অচেতন অবস্থায় ফারিয়াকে চিকিৎসার জন্য কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
 
 
গতকাল পারিবারিক কবরস্থানে শিশুটির দাফন সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান আব্দুল আজিজ মুফতি শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
 
কিশোর কুমার/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স