কলারোয়ায় কুলবাগানের পানির ড্রেন থেকে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২:৪৭ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২২ | আপডেট: ২:৪৭:অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২২

সাতক্ষীরার কলারোয়ায় একটি কুলবাগানের ড্রেন থেকে সাচিতা হোসেন সেজুতি নামের অষ্টম শ্রেণির স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সাচিতা হোসেন সেঁজুতি জালালাবাদ গ্রামের কৃষক সোহরাব হোসেন পলাশের মেয়ে। সে কলারোয়া পাইলট বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণিরছাত্রী।

 

মেয়েটির বাবা সোহরাব হোসেন পলাশ জানান, গতকাল রোববার মেয়ে স্কুলে গিয়েছিল। তারপর থেকে সে বাড়ি ফেরেনি। সারাদিন তাকে না পেয়ে রাতে আমি কলারোয়া থানায় জিডি করি।

সোহাগ মাল্টিমিডিয়া এ্যান্ড ট্রাভেলস

মেয়ের হত্যা প্রসঙ্গে পলাশ জানান, আমার মেয়ের সাথে প্রতিবেশি আলতাফ হোসেনের ছেলে আব্দুর রহমানের সাথে এক বছর আগে থেকে সম্পর্ক ছিল। আব্দুর রহমান কলারোয়া সরকারি কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ে। এ নিয়ে শালিস-বিচারও হয়েছে। আমি তাদের এই সম্পর্ক মেনে নেইনি। ধারণা করছি, আব্দুর রহমান আমাকে শিক্ষা দিতে মেয়েকে হত্যা করেছে।

 

কলারোয়া থানার ওসি নাসির উদ্দীন মৃধা জানান, সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মেয়েটির মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যার আলামত মিলেছে। তবে ধারণা করছি, তাকে অন্য কোথাও হত্যা করে এখানে ফেলে রাখা হয়েছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি বলে জানান ওসি।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স