করোনা পরিস্থিতিতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন তালার দুই কর্মকর্তা

প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, মে ১, ২০২০ | আপডেট: ১২:৫৩:অপরাহ্ণ, মে ১, ২০২০

করোনা ভাইরাসের কারণে গোটা দেশে অচল অবস্থা বিরাজ করছে। দোকানপাট থেকে শুরু করে হাট বাজার সকল স্থানে লোকজন চলাচলে কড়াকড়ি আরপ করা হয়েছে। এরই মধ্যে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে চলেছেন তালার মানুষের দুই আস্থার ও ভালবাসার প্রতীক, তালা উপজেলা নির্বাহী অফিসার জনাব ইকবাল হোসেন ও তালা উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম । 

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

করোনা পরিস্থিতি খারাপ হওয়ার পর থেকে তারা পুরো দমে মাঠে প্রশাসন নিয়ে কাজ করে চলেছেন। দিন নেই, রাত নেই, তারা অবিরামভাবে ছুটে চলেছে অসহায় সাধারণ মানুষের পাশে। কখনো সাধারণ মানুষ কে ঘরে ফেরাতে, আবার কখনো সাধারণ মানুষের কাছে ত্রাণ পৌঁছে দিতে। করোনা  ভাইরাসের কারণে মাঠে নামার পর থেকে সেনাবাহিনী নিয়ে সামাজিক দূরত্ব বজায় রাখতে ও তালা উপজেলার বিভিন্ন স্থানে অকারণে ঘর থেকে মানুষ বের হওয়া রোধ করতে নিয়মিত অভিযান পরিচালনা করে যাচ্ছেন এই দুইজন কর্মকর্তা।

তারা সব সময় সাধারণ মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। করোনা পরিস্থিতিতে সবাই কে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে, মুখে মাস্ক পরতে,  ২০ সেকেন্ড যাবত ভালোভাবে দুই হাত পরিস্কার করা সহ বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করছেন। ইতোমধ্যে তালা উপজেলার পাটকেলঘাটা থানার নগরঘাটা ইউনিয়নে সঞ্জয় সরকার নামে একজন করোনা রোগী সনাক্ত হয়েছে এবং তার আসেপাশে দশটি বাড়ি লক ডাউন ঘোষণা করা হয়েছে।

তাদের কে সব ধরনের সহযোগিতা করার আশ্বাসও দিয়েছেন ইউএনও এবং এসিল্যান্ড। পাশাপাশি করোনা পরিস্থিতিতে সবাইকে একসাথে কাজ করার জন্য অনুরোধ করছেন তালা উপজেলার মানুষের দুই আস্থার ও ভালবাসার প্রতীক ইউএনও এবং এসিল্যান্ড। করোনা পরিস্থিতিতে তাদের এ কার্যক্রম কে স্বাগত জানিয়েছে তালা উপজেলার সকল সচেতন মহল। 


আপনার মতামত লিখুন :

মোঃ সাইদুজ্জামান শুভ। ভ্রাম্যমাণ প্রতিবেদক