কপিলমুনিতে দারোগার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হুমকি

প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০ | আপডেট: ৬:৪৫:অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কপিলমুনি(খুলনা):
কপিলমুনি পুলিশ ফাঁড়ীর এসআই অভিজিৎ রায় এর অর্থ বাণিজ্য ও স্বেচ্ছাচারিতার সংবাদ বিভিন্ন দৈনিক ও অনলাইন সংবাদপত্রে প্রকাশ হওয়ায় দৈনিক খুলনাঞ্চল’র স্টাফ রিপোর্টার ও পাইকগাছা সাংবাদিক জোটের সদস্য সচিব পলাশ কর্মকারকে হুমকি দেওয়া হয়েছে।
২৭ জানুঃ সোমবার রাত ৯ টায় সাংবাদিকের কপিলমুনিস্থ ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে এস আই অভিজিৎ তাকে হুমকি দেন। এ সময় অভিজিৎ বলেন, ‘আপনি কেন আমার বিরুদ্ধে সংবাদ লিখেছেন, আপনি কেন আমার সাথে অক্রশমূলক ভাবে সংবাদ প্রকাশ করলেন? আমি দেখে নেব।’ এসময় সাংবাদিক পলাশ বলেন, আপনার বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় যে খবর প্রকাশ করা হয়েছে সেটা অনিয়ম ও অর্থ বাণিজ্যের। যেটা লেখা হয়েছে সেটা বস্তুনিষ্ঠ।’ হুমকির ঘটনায় সাংবাদিকদের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

প্রসংগত, এস আই অভিজিৎ রায় কপিলমুনি পুলিশ ফাঁড়িতে যোগদানের পর থেকে অর্থ বানিজ্যে বেপরোয়া হয়ে ওঠেন। মাদকদ্রব্য থেকে শুরু করে বিভিন্ন কাজে টাকা লুটতে থাকেন তিনি। এস আই অভিজিৎ যোগদানের পর একটি ধর্ষণ প্রচেষ্টা ও শ্লীলতাহানি মামলায় প্রকৃত ঘটনাকে আড়াল করে চার্জশিট প্রদান করায় ভুক্তভোগী কাশিমনগর এলাকার জনৈক মহিলা তার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন। সে ক্ষেত্রে তিনি প্রকৃত ঘটনা আড়াল করতে প্রতিপক্ষের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে। একইভাবে ঐতুবৃ কেমিক্যাল কোম্পানির দায়ের করা মামলার আসামী কপিলমুনির ব্যবসায়ী সুমন সাধু ও অনুকুল সাধুকে ফাঁড়িতে আটকে রেখে ১০ হাজার টাকা নিয়ে ছাড়েন এস আই অভিজিৎ। পরে আসামীরা আদালত থেকে জামিন নিয়ে আসেন। কপিলমুনিতে সাদা পোশাক পরিহিত অবস্থায় মোটর সাইকেল আটকিয়ে টাকা আদায় ও তাদেরকে ছেড়ে দেওয়ার বিষয়ে কপিলমুনি বাজারের অনেক ব্যবসায়ীকে টাকা গুনতে হয়।

সুন্দরবনটাইমস.কম/এইচ এম এ হাশেম

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক