আশাশুনিতে ভ্রাম্যমান আদালতে ২২ হাজার ৭ শত টাকা জরিমানা

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, মে ৫, ২০২০ | আপডেট: ৯:৪৯:অপরাহ্ণ, মে ৫, ২০২০
আশাশুনিতে ইটের পাঁজাসহ বিভিন্ন বাজারে সামাজিক দূরত্ব নিশ্চিত কার্যক্রম ও বাজার মনিটরিংকালে সামাজিক দূরত্ব বজায় না রাখা, সরকারী আদেশ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে তিন ইটের পাঁজা মালিকে সর্বমোট ২২ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়েছে।
 
মঙ্গলবার বিকালে সাতক্ষীরার জেলা প্রশাসক মোস্তফা কামাল এর দিক নির্দেশনায় উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজা। সেনাবাহিনী, পুলিশ সদস্য ও দরগাহপুর ইউনিয়ন (ভূমি) সহকারী কর্মকর্তা শ্যামল কুমার অধিকারির উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি গ্রামের মৃত করিম বক্স গাজীর পুত্র শরিফুল গাজীকে ১০০০০ হাজার, আলহাজ্ব শেখ ফজলুল করিমের পুত্র রবিউল ইসলামকে ৭০০০ হাজার এবং মৃত রহিম বক্স গাজীর পুত্র জুলফিকার আলী ভুট্টোকে ৫০০০ হাজার টাকা জরিমানা ও তিন ইটপাঁজার ইট বাজেয়াপ্তসহ অবৈধভাবে ইটের পাঁজা পড়াবে না বলে লিখিত অঙ্গীকার নিয়েছেন বলে জানিয়েছেন।
 
পরে দরগাহপুর ইউনিয়নের খরিয়াটি বাজার, বড়দল ইউনিয়নের গোয়ালডাংগা বাজার, কাদাকাটি ইউনিয়নের তেঁতুলিয়া বাজারসহ বিভিন্ন বাজারে দ্রব্যমূল্য ও সামাজিক দূরত্ব বজায় না রাখায় সরকারি নির্দেশ অমান্য করায় তিন মোটরসাইকেল চালককে ৭০০ টাকা জরিমানা করেন। এছাড়াও সন্ধ্যা ৬টার পর ঔষধের দোকান ব্যতীত সকল দোকান বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স