আশাশুনিতে জেলেদের মাঝে সরকারি সহায়তা প্রদান

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, জুন ১৭, ২০২০ | আপডেট: ১১:৩৮:অপরাহ্ণ, জুন ১৭, ২০২০

আশাশুনিতে জেলেদের মাঝে সরকারি সহায়তা প্রদান

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আশাশুনি উপজেলার প্রতাপনগর ইউনিয়নে জাটকা নিধন ও বিক্রয় থেকে বিরত থাকার লক্ষ্যে নিবন্ধিত জেলেদের মাঝে আর্থিক সংকট লাঘবের জন্য সরকারি চাল বিরতণ করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় প্রতাপনগর ইউনিয়ন পরিষদ চত্বরে এ চাল বিতরণ করা হয়।
ইউনিয়নের ৩, ৪ ও ৫নং ওয়ার্ডে জেলেদের মাঝে ৫৬ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, প্রতাপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও প্রতাপনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শেখ জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন প্রতাপনগর ইউপি সচিব, ইউপি সদস্য/সদস্যা, রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

শ্রীউলায় ১৪৪ পরিবারের মাঝে বিএনপি’র খাদ্য বিতরণ

আশাশুনি উপজেলার শ্রীউলায় ১৪৪ পরিবারের মাঝে বিএনপি’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে নাকতাড়া কালিবাড়ি বাজারে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে ঘুর্ণিঝড় আম্ফানে ক্ষতিগ্রস্ত অসহায় ১৪৪ পরিবারকে খাদ্য সামগ্রী আনুষ্ঠানিক বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন, সাতক্ষীরা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক, জেলা যুবদলের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক মোদাচ্ছেরুল হক হুদা। এ সময় আশাশুনি উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. রুহুল কুদ্দুস, যুব বিষয়ক সম্পাদক মশিউল হুদা তুহিন, শ্রীউলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মালেক, উপজেলা কৃষক দলের আহবায়ক আমির হোসেন বাদশা, সদস্য সচিব মশিউর রহমান মিল্টন, যুগ্ম আহবায়ক খোরশেদ আলম, ছাত্রদলের সাবেক সভাপতি আবু জাহিদ সোহাগ, বড়দল ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম মন্টু, উপজেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান আক্তার, সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক আসাদুজ্জামান আসাদ, খুলনা মহানগর ছাত্রদল নেতা মোস্তফা ফাহিম শুভ সহ স্থানীয় নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স