তালা রিপোর্টার্স ক্লাব’র সাবেক সাধারন সম্পাদক শিমু’র কবর জিয়ারত

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯ | আপডেট: ৯:৩৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৯

এম,এ,মান্নান, তালা:
তালার ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন তালা রিপোর্টার্স ক্লাব’র প্রতিষ্ঠাকালীন সাধারন সম্পাদক, দৈনিক ইত্তেফাক ও লোকসমাজ এর তৎকালীন তালা উপজেলা সংবাদদাতা গাজী হাবিবুর রহমান শিমু’র ১৫তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে তাঁর কবর জিয়ারত, বিশেষ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুশিষ্ঠত হয়েছে।
শুক্রবার জুম্মা নামাজ শেষে তালা রিপোর্টার্স ক্লাবের উদ্যোগে গোনালী নলতা গ্রামে মরহুম সাংবাদিক হাবিবুর রহমান শিমু’র কবর জিয়ারত করা হয়। কবর জিয়ারতকালে মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনায় বিশেষ দোয়া করা হয়। পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান, মরহুম সাংবাদিক শিমু’র বড় ভাই জি.এম. মোস্তাফিজুর রহমান তিতু, তালা সদর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আকবর হোসেন, সাংবাদিক জি.এম. খলিলুর রহমান লিথু, প্রভাষক এস.আর. আওয়াল, ইলিয়াস হোসেন, শেখ সিদ্দিক, মো. আফতাব হোসেন, আব্দুর রহমান, এহসানুল হক, শাহীন, পার্থ, কাজী জীবন, আব্দুস সালাম এবং মরহুমের পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে ক্লাবের নেতৃবৃন্দ মরহুম সাংবাদিকের পরিবারের সদস্যদের সাথে মিলিত হন এবং তাদের সার্বিক বিষয়ে খোজ খবর নেন।
অপরদিকে, মরহুম সাংবাদিক গাজী হাবিবুর রহমান শিমু’র পরিবারের পক্ষ থেকে অননুরুপ ভাবে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। স্থানীয় লতা জামে মসজিদে জুম্মা নামাজ শেষে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
উল্লেখ্য, তালার মেধাবী সাংবাদিক গাজী হাবিবুর রহমান শিমু ২০০৪ সালের ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার দিকে হৃদ রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরন করেন। চলতি বছর মরহুম সাংবাদিক শিমু’র পরিবার ২৫ তারিখের পরিবর্তে ২৭ তারিখ (শুক্রবার হিসেবে) দোয়া মাহফিলের আয়োজন করায় তালা রিপোর্টার্স ক্লাব এই মাহফিলে মিলিত হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

 

সুন্দরবনটাইমস.কম/এমএ মান্নান/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক