তালায় উন্নয়ন প্রচেষ্টার উদ্দ্যোগে সচেতনতামূলক সাইকেল র‌্যালি

প্রকাশিত: ৬:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯ | আপডেট: ৬:৫৬:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিজস্ব প্রতিবেদক, তালা:
“ক্লিন সাতক্ষীরা, গ্রীণ সাতক্ষীরা” প্রতিপাদ্যকে সামনে রেখে বেসরকারি সংস্থা উন্নয়ন প্রচেষ্টার উদ্দ্যোগে সচেতনতামূলক সাইকেল র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শনিবার (২৮সেপ্টেম্বর) সকালে র‌্যালিটি উপ-শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।
পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর সহযোগীতায় “কৈশোর কর্মসূচী”র আওতায় সাতক্ষীরা জেলার তালা উপজেলায় ডেঙ্গু সচেতনতা সৃষ্টি ও পরিচ্ছন্ন অভিযানের জন্য ভিন্ন ধর্মী এই সাইকেল র‌্যালির আয়োজন করা হয়। র‌্যালিতে সংস্থার কিশোর ক্লাব, কিশোরী ক্লাব এবং স্কুল ফোরামের কিশোর-কিশোরীরা অংশগ্রহণ করে।
র‌্যালি শেষে তালা বাজারের তিন রাস্তার মোড়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন, তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন, উন্নয়ন প্রচেষ্টা পরিচালন ইয়াকুল আলী, প্রোগ্রাম অফিসার শাহনেওয়াজ কবির (শাওন), ঋণ সমন্বয়কারী গোলাম আজম, প্রধান হিসাব রক্ষক প্রবোধ সরকার , কৃষিবিদ নয়ন হোসাইন, ডঃ সমুদ্র কুমার, ফারুক হোসেন প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেন তালাকে একটি পরিচ্ছন্ন ও সবুজ উপজেলা বিনির্মাণে সবাইকে এগিয়ে আসার জন্য অনুরোধ করেন। এছাড়া র‌্যালিতে অংশগ্রহনকারী কিশোর কিশোরী স্বাগত জানান।
র‌্যালি শেষে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানের অংশ হিসেবে উপজেলার রহিমাবাদ গ্রামে পরিচ্ছন্ন অভিযান পরিচালনা করা হয়।

 

 

সুন্দরবনটাইমস.কম/সেলিম হায়দার/তালা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক