মোংলায় বিদেশী মদসহ ৫ মাদক পাচারকারী আটক

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১ | আপডেট: ৭:২৩:অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২১

বাগেরহাটের মোংলায় ৫ মাদক পাচারকারীকে ২৬ বোতল বিদেশী মদসহ  আটক করেছে কোস্ট গার্ড। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর শুক্রবার বাগেরহাট জেলহাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

আটককৃতরা হলো, শ্রী প্রতি মন্ডল রায় (৪৮), মাধব অধিকারী (১৯), পিংকু গাইন (৩০), আফতাফ খলিফা (২০) ও শিব সংকর (১৮)। তাদের বাড়ী বাগেরহাটের মোংলা ও রামপালের বিভিন্ন এলাকায়। আটককৃতদেরকে বৃহস্পতিবার রাতেই মোংলা থানা পুলিশে সোপর্দ করে কোস্ট গার্ড। এরপর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর শুক্রবার সকালে তাদেরকে বাগেরহাট জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

 

বাগেরহাটের মোংলাস্থ কোস্ট গার্ড পশ্চিম জোন’র (মোংলা) গোয়েন্দা কর্মকতার্ লে: এম মাজহারুল হক জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মোংলা বন্দরের বাস স্ট্যান্ড সংলগ্ন তিন রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে ২৬ বোতল বিদেশী মদসহ ৫ জন মাদক পাচারকারীকে হাতেনাতে আটক করা হয়।

 

কোস্ট গার্ড কর্মকতার্ লে: এম মাজহারুল হক বলেন, কোস্টগার্ড পশ্চিম জোনের এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও জননিরাপত্তার পাশাপাশি মাদক নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতি মেনে কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে। মাদকসহ নৈ এলাকায় জাহাজ ও বন থেকে সকল পাচারের বিরুদ্ধে তারা অভিযান অব্যহত রাখবে।


আপনার মতামত লিখুন :

ম.ম. রবি ডাকুয়া। প্রতিবেদক। বাগেরহাট, খুলনা