বাগেরহাটের মোড়েলগঞ্জ পৌরসভার ভোট ৩০ জানুয়ারী

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১ | আপডেট: ১১:১৮:অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২১

রাত পোহালেই ৩০ জানুয়ারী বাগেরহাটের মোড়েলগঞ্জ পৌরসভার সাধারণ নির্বাচন। চারিদিকে যেন উৎকন্ঠা আর ভয় তাড়া করছে ভোটারদের। মেয়র প্রার্থীর বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ভোট গ্রহন চলবে শুধু কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলরদের প্রতিদ্বন্দীদের মধ্যে। নির্বাচনী প্রচার প্রচারনা চলাকালিন নানা ঘটনা আর অঘটনে সব কটি ভোট কেন্দ্রই ঝুকিপূর্ণ হিসেবে চিহ্নিত করেছে প্রশাসন। অবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ণ ভোটাধিকার প্রয়োগের লক্ষে ৪ স্তরের নিরাপত্ত্বা বেষ্টনীতে রাখা হবে ভোট কেন্দ্র গুলো।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

মোড়েলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মোঃ মোস্তফা কামাল জানান শান্তি পূর্ন ভোট অনুষ্ঠানের লক্ষ্যে পুলিশের পাশাপাশি র‌্যাব ,বিজিবির আলাদা আলাদা টিক ভোট কেন্দ্র এলাকায় মোতায়ন করা হবে।এছাড়াও কোষ্টগার্ড মোতায়ন করা হচ্ছে। তাছাড়াও প্রতিটি ভোট কেন্দ্রের জন্যে আলাদা আলাদা নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োগ থাকবে।

 

বাগেরহাট জেলা প্রশাসক অ.ন.ম ফয়জুল হক,পুলিশ ‍সুপার পংকজ চন্দ্র রায়,র‌্যাব-৬ এর উপ অধিনায়ক মেজর আনিস সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন সশরীরে পুরো নির্বাচনী সকল কর্মকান্ড তদারকি ও মনিটরিংয়ের দায়িত্বে থাকবে বলে জানানো হয়েছে।

 

মোড়েলগঞ্জ পৌরসভায় মোট ৯টি ওয়ার্ডের সমন্বয়ে তৈরী এবং এর ভোটার সংখ্যা ১৬ হাজার ৫শ জন।মোট ভোটারের প্রায় অর্ধেক নারী ভোটার ।আগেই ভোট গ্রহনের জন্যে সকল ভোট কেন্দ্র গুলা প্রস্তুত রাখা হয়েছে।স্থানীয় প্রশাসনের তথ্যা অনুযায়ী তাদের নজরে প্রতিটা ভোট কেন্দ্রই ঝুকিপূর্ণ তাই তারা নিবিড় তদারকিতে থাকবেন।এবং ৪ স্তরের নিরাপত্বায় বেষ্টনির সকল ব্যবস্থা নিশ্চিত করা হবে বলেও জানানো হয়েছে। 


আপনার মতামত লিখুন :

ম.ম. রবি ডাকুয়া। প্রতিবেদক। বাগেরহাট, খুলনা