মাদক ব্যবসায়ী জিরা জামালের তিন মাসের জেল

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১ | আপডেট: ১০:৩১:অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২১
শীর্ষ মাদক ব্যবসায়ী জামাল হাওলাদার ওরফে জিরা জামাল।

খুলনার ডুমুরিয়া এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী জামাল হাওলাদার ওরফে জিরা জামালের তিন মাসের জেল ও দুইশ টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকালে শোলমারি ঘাট এলাকায় খুলনা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তাহমিদুল ইসলামের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

অভিযানে সহযোগিতা করেন মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর হাওলাদার মোঃ সিরাজুল ইসলাম, এসআই মোঃ রাকিবুল ইসলাম রাসেল, এসআই মোছাদ্দেক হোসেন ও এএসআই মোছাঃ জাহানারা খাতুন।

জানা যায়, ডুমুরিয়া অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী জামাল হাওলাদার ওরফে জিরা জামাল শোলমারী ঘাট এলাকায় বালি ব্যবসার আড়ালে রমরমা মাদক ব্যবসা চালিয়ে আসছে। মাদক ব্যবসায়ী জামাল এতোই বেপোরোয়া যে তার বিরুদ্ধে কেউ কথা বলতে ভয় পায়। তারই প্রেক্ষিতে মাদক নির্মুল অভিযানের ধারাবাহিকতায় মাদকদ্রব্য অধিদপ্তর অভিযানে নামে। এসময়ে জামাল হাওলাদারের বাড়িতে অভিযান চালিয়ে মিঠাইল এ্যামভিটামিনযুক্ত ২ পিচ ইয়াবা ট্যাবলেটসহ খাওয়ার সরঞ্জামাদি উদ্ধারসহ মাদক ব্যবসায়ী জামাল হাওলাদারকে আটক করে তিন মাসের জেল ও দুইশ টাকা নগদ অর্থদন্ড প্রদান করেন।

উল্লেখ্য, মাদকের প্রতিবাদ করায় গত ১ মার্চ শোলমারী এলাকার বীরমুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনকে জীবন নাশের হুমকি দেয় ওই জামাল। গত বছর খানেক আগে জামাল ৪০০ পিচ ইয়াবাসহ জেলা ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়। তার কারণেই ওই এলাকার যুব সমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে।

এ বিষয়ে মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর হাওলাদার মোঃ সিরাজুল ইসলাম বলেন, জামাল ওরফে জিরে জামাল একজন শীর্ষ পর্যায়ের মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মন্ত্রণালয় পর্যন্ত অভিযোগ রয়েছে। সম্প্রতি সে বালির ব্যবসার আড়ালে মাদকের ব্যবসা করছে। আমরা চেষ্টা করছি তার পুরো চক্রটাকে গ্রেফতারের জন্য।


আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা