মাগুরাঘোনায় নারকেল গাছ থেকে পড়ে যুবকের করুন মূত্যু: পরিবারের দাবি গাছ মালিক পিটিয়ে মেরেছে

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০ | আপডেট: ১১:৫৫:অপরাহ্ণ, এপ্রিল ৯, ২০২০
Exif_JPEG_420

নিজস্ব প্রতিবেদক, চুকনগর(খুলনা):
মাগুরাঘোনায় নারকেল গাছ থেকে পড়ে যুবকের করুন মূত্যু হয়েছে। পরিবারের দাবি গাছের মালিক তাকে পিটিয়ে মেরেছে। নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ৩এপ্রিল ডুমুরিয়া উপজেলার উত্তর আরশনগর গ্রামের সোহরাব আলী শেখের পুত্র বেতগ্রাম স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র সুমন শেখ(১৪) তার কয়েকজন ভাই বন্ধুদের নিয়ে একই গ্রামের শাহাজান শেখের পুত্র শাহিনুর রহমান শেখের বাগানে গিয়ে ডাব খাওয়ার জন্য গাছে ওঠে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

কিন্তু গাছে উঠার পর গাছ মালিক শাহিন গাছ থেকে নারকেল পড়ার শব্দ শুনে গাছের কাছে চলে আসে। গাছের মালিক শাহিনকে দেখতে পেয়ে নিচে থাকা অন্যান্য সহপাটিরা পালিয়ে যায়। এসয়ম সুমন গাছ থেকে পড়ে যায় না নাকি গাছ থেকে নামার পর তাকে এলোপাতাড়ি আঘাত করা গুরুত্বর জখম করা হয় সেটা জানা না গেলেও গাছের তলায় পড়ে থাকা সুমনকে দেখে শাহিন দ্রুত তার মাথায় পানি দেয়ার জন্য দিকবিদিক ছুটোছুটি করতে থাকে। এসময় স্থানীয়রা ঘটনাস্থলে এসেই সুমনকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে আঠারমাইল বাজারে ডাক্তারের কাছে নিয়ে আসে। এসময় তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে পরের দিন তাকে ঢাকায় নিয়ে প্রথমে পঙ্গু হাসপাতালে পরে ষ্টান্ড কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ৮এপ্রিল সুমন আইসিইউতে থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এসংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে এবং উত্তেজিত জনতা শাহিনের বাড়ি ভাংচুর করে। এদিকে সুমনের মূত্যুর সংবাদে শাহিনসহ তার পরিবার গা ঢাকা দিয়েছে। ৯এপ্রিল পোষ্ট মর্ডানের পর পারিবারিক কবরস্থানে তাকে সমহিত করা হয়।

সুন্দরবনটাইমস.কম/গাজী আব্দুল কুদ্দুস

 


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক