মাগুরাঘোনায় ঝড়ে ভেঙে যাওয়া গাছের ডাল বাড়ি আনাকে কেন্দ্র করে ১জনকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১০:২২ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০২১ | আপডেট: ১০:২২:পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০২১
ছবি: নিহত নজরুল ইসলাম ও আহত কলেজ ছাত্রী মুক্তা খাতুন।
খুলনা জেলার মাগুরাঘোনায় ঝড়ে ভেঙে যাওয়া  শিরিস গাছের ডাল বাড়ি আনাকে কেন্দ্র করে এক ব্যক্তিকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। আহত করা হয়েছে তার স্ত্রী ও কলেজ পড়ুয়া কন্যাকে।
 
উপজেলার চাকুন্দিয়া গ্রামের আব্দুল আজিজ পুত্র রফিকুল ইসলাম গাজী  জানায়, মাগুরাঘোনা গ্রামের মৃত মোবারক আলী শেখের পুত্র ও তার ছোট বোনাই নজরুল ইসলাম শেখ (৪৬) এর রাস্তার পাশে লাগানো তার একটি  শিরিস গাছের ডাল ঝড়ে ভেঙে যায়। ডালটি মঙ্গলবার সকালে তিনি বাড়িতে নিয়ে আসে। এ ঘটনাকে কেন্দ্র করে তার বোনাই বাড়ি থেকে বাজারে যাওয়ার সময় ঈদগার মোড়ে পৌঁছলে প্রতিপক্ষ প্রতিবেশী আশরাফ আলী শেখের পুত্র রিপন শেখ ও ইমন শেখ গাছের ডাল বাড়ি আনার কারণে তাকে লাঠি দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়। এ সংবাদে তার বোন বিউটি বেগম ও ভাগ্নে কলেজ ছাত্রী মুক্তা খাতুন তাকে উদ্ধার করতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করা হয়। গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী নজরুল ইসলাম কে ১৮মাইল বাজারে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে তার অবস্থা বেগতিক দেখে খুলনায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়া হয়। মুমুর্ষ অবস্থায় নজরুল ইসলাম কে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
 
এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ সুরতহাল রিপোর্টের জন্য মর্গে রাখা ছিল।
 
এ ব্যাপারে মাগুরাঘোনা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক এসআই মোহাম্মদ হাবিবুল্লাহ বলেন, গাছের ডাল আনাকে কেন্দ্র করে প্রতিবেশীরা নজরুল ইসলামকে পিটিয়ে হত্যা করেছে।

আপনার মতামত লিখুন :

গাজী আব্দুল কুদ্দুস। নিজস্ব প্রতিবেদক। চুকনগর, খুলনা