মাগুরাঘোনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে মহিলা-বৃদ্ধসহ ৫জনকে পিটিয়ে জখম

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৯ | আপডেট: ৭:২২:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০১৯

প্রতিবেদক, চুকনগর(খুলনা):
মাগুরাঘোনার বেতাগ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বাড়ির ভিতরে অনাধিকার প্রবেশ করে মহিলা বৃদ্ধসহ ৫জনকে পিটিয়ে জখম করা হয়েছে। এদের মধ্যে আশংঙ্কাজনক অবস্থায় একজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় ডুমুরিয়া থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে।
প্রাপ্ত এজাহার সূত্রে জানা যায়, উপজেলার বেতাগ্রামের আবুল কাশেম গাজীর গংদেরদের সাথে সামছুর রহমান গাজী ও ইউপি সদস্য মাজেদুল ইসলাম গাজীদের পূর্ব থেকে জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। এ কারণে গত ৫সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে সামছুর রহমান ও ইউপি সদস্য মাজেদুল ইসলামের নেতৃত্বে ৩০/৪০জনের একটি দল দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে তাদের বাড়ির ভিতর অনাধিকার প্রবেশ করে পরিবারের সদস্যদের এলোপাতাড়িভাবে পিটাতে শুরু করে। এঘটনায় নারী-পুরুষ ও শিশু-বৃন্ধ সহ ১৫/২০জনকে পিটিয়ে আহত করে। এদের মধ্যে আবুল কাশেম, ফিরোজা বেগম, সামছুদ্দিন গাজী, সাকাম গাজী ও বিলকিস বেগমকে আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আবুল কাশেমের অবস্থা আশংঙ্কাজনক। এঘটনায় ১১জনকে আসামী করে ডুমুরিয়া থানায় এজাহার দায়ের করা হয়েছে।
আসামীরা হলেন, মৃত এজাহার আলী গাজীর পুত্র সামছুর রহমান গাজী,তোরফান গাজীর পুত্র ইউপি সদস্য মাজেদুল ইসলাম গাজী, মজিদ গাজী ও আজিবার গাজী, ফকির গাজীর পুত্র শের আলী গাজী, হযরত গাজীর পুত্র জসিম গাজী, জোরআলী গাজীর শহিদুল্লাহ গাজী, মৃত এজাহার গাজীর পুত্র হায়দার গাজী, সামছুর গাজীর পুত্র সাজু গাজী, মুনছুর মোড়লের পুত্র মিন্টু মোড়ল ও ফকির গাজীর পুত্র জোর আলী গাজী। এদিকে হামলাকারীরা শুধু বাড়িতে গিয়ে হামলা করেই ক্ষান্ত হননি। বর্তমানে তারা আরও উগ্র হয়ে যাকে যেখানে যে অবস্থায় পাচ্ছে তাকে সেখানে সেই অবস্থায় হামলা করছে। ফরে পুরো পরিবারটি জীবনের ঝুকি নিয়ে চরম অনিশ্চয়তার মধ্য দিয়ে দিনাতিপাত করছে। এব্যাপারে ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বিপ্লব বলেন এজাহার হয়েছে। তারপরও বিষয়টি বিস্তারিত জানার জন্য এস আই আইয়ুব আলীকে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে। তদন্তে ঘটনার সত্যতা প্রমানিত হলে আসামীদের বিরুদ্ধে অবশ্যই আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

 

সুন্দরবনটাইমস.কম/গাজী আব্দুল কুদ্দুস/চুকনগর


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক