বাগেরহাটের রামপালে সৎ পিতা কর্তৃক যুবতী গৃহবধু কন্যা ধর্ষিত, থানায় মামলা

প্রকাশিত: ১:০০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১ | আপডেট: ১:০০:পূর্বাহ্ণ, জানুয়ারি ১২, ২০২১

বাগেরহাটের রামপালে সৎ পিতা কর্তৃক ধর্ষণের শিকার হয়েছে যুবতী এক গৃহবধৃ। ঘটনার পর পর ধর্ষিতা গৃহবধু রামপাল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে  মামলা দায়ের করেছেন বলে জানাগেছে।যা র নাম্বার ০৪ তারিখ ১১-০১-২০২১। পুলিশ আসামী গ্রেফতারের জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

ঘটনার বিবরনে জানা যায় রামপাল উপজেলার চন্দ্রাখালী গ্রামের গৃহস্থ বিবাহিতা যুবতী তার আপন মায়ের সাথে গত ৬ জানুয়ারী বেলা ১১ টায় দেখা করতে গেলে।যুবতীর গর্ভধারিনী মা ঘরে উপস্থিত না থাকার সুযোগে তার সৎ পিতা লম্পট হাবি শেখ (৫০) নিজ স্ত্রীর গর্ভজাত কন্যাকে জোর পূর্বক ঘরের ভিতর ধরে নিয়ে হাত পা বেঁধে ফেলে।এবং খাটের উপর ধর্ষণ করতে থাকে।এ সময় ধর্ষক হাবি খানের সৎ মেয়ের চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে এবং তাকে উদ্ধার করে।পরে তাকে চিকিৎসার জন্যে নেয়া হয়।ঘটনার বিবরনে ধর্ষিতা যুবতীর মা জানান তার স্বামী একজন বদ ও লম্পট চরিত্রের লোক।মেয়ের ধর্ষণের তিনি যথাযথ বিচার চান।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা জানান আসামীকে ধরার সর্বাত্বক চেষ্টা তারা চলিয়ে যাচ্ছেন। ঘটনার পর পরই তারা আসামীর আটকের জন্যে অনুসন্ধানে নেমেছেন।

 

ধর্ষিতার ও মামলার ব্যপারে রামপাল থানার ওসি মোঃমনজুরুল হকের বরাত দিয়ে জানানো হয়েছে মামলা তারা গ্রহন করেছেন এবং এ ব্যপারে ধর্ষিতার সর্বাত্বক সহযোগীতো তারা করবেন এবং ভিকটিম যুবতীর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে ।মামলা ও আইনের সকল ব্যবস্থা সহ আসামী গ্রেফতারের জোর চেষ্টা তারা চালিয়ে যাচ্ছেন।


আপনার মতামত লিখুন :

ম.ম. রবি ডাকুয়া। প্রতিবেদক। বাগেরহাট, খুলনা