পাটকেলঘাটা সদরে একজনের করোনা সনাক্ত

প্রকাশিত: ৭:৫১ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০ | আপডেট: ১০:৩৪:অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

সাতক্ষীরার পাটকেলঘাটায় আরো একজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। আক্রান্ত ব্যক্তি হলেন, শ্যামনগর উপজেলার শ্যামনগর গ্রামের মৃত শ্যামাপদ আচার্য্যরে পুত্র সুশান্ত আচার্য্য(৪৪)। তিনি আশা(এনজিও) পাটকেলঘাটা শাখা সহকারি ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন ও পাটকেলঘাটা সদর টাওয়ার রোডে সুবোধ কর্মকারের পুত্র তাপস কর্মকারের বাড়ীতে ভাড়াটিয়া হিসেবে বর্তমানে বসবাস করছেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

সূত্রে জানা যায়, তিনি ২৭ জুন বিকাল আড়াইটার দিকে শারীরিকভাবে(গায়ে জ্বর ও কাশি) অসুস্থ হইলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে গেলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দেন এবং কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করেন।

 

পরবর্তীতে শুক্রবার(০৩ জুলাই) করোনা ভাইরাস(কোভিড-১৯) এর রিপোর্টে তার পজিটিভ আসে। উক্ত সুশান্ত আচার্য্য পাটকেলঘাটা টাওয়ার রোডে তার ভাড়াবাড়ীতে বর্তমানে থাকাকালীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে পাটকেলঘাটা থানা পুলিশ(কুইক রেসপন্স টিম) উপস্থিত হইয়া তার ভাড়াবাড়ীসহ আশেপাশের ১০টি বাড়ি লকডাউন ঘোষনা করেন।

 

পাটকেলঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ এ সময় এলাকাবাসীকে আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার এবং সাতক্ষীরা জেলা পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান।


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স