পাটকেলঘাটা শ্রমজীবি সমবায় সমিতির এজিএম অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:২৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০ | আপডেট: ৮:২৯:অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

নিজস্ব প্রতিবেদক:
সাতক্ষীরার পাটকেলঘাটা শ্রমজীবি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর ২০১৮-১৯ সালের বার্ষিক সাধারণ সভা সমিতির সভাপতি মীর আবুল কালাম আজাদ মিলনের সভাপতিত্বে শুক্রবার(২৪ জানুয়ারী) বেলা ১০টায় অনুষ্ঠিত হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

পাটকেলঘাটা আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে সমিতির সাধারণ সম্পাদক সুশান্ত কুমার ঘোষের সঞ্চালনায় সভায় ২০১৮-১৯ সালের আয় ব্যয়ের উপর আলোচনা উপস্থাপন ও অনুমোদন দেয়া হয়। এছাড়া বিগত বছরের অডিট রিপোর্ট, বাজেট অনুমোদন এবং আগামী ২০১৯-২০ সালের বাজেট উপস্থাপন করা হয়। সভায় চাকুরীর বিধিমালা ও ঋণ বিতরণ নীতিমালাসহ প্রতিনিধির মাধ্যমে নির্বাচন, ঢালাই ইট তৈরী, শীতবস্ত্র বিতরণ এবং মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান প্রসঙ্গে উপস্থিত শেয়ারগন অনুমতি ও অনুমোদন দেন। একই সাথে ২০১৭-১৮ সালের সাধারণ সভার সিদ্ধান্ত পাঠ ও অনুমোদন দেয়া হয়।

সভার শুরুতে মহিউদ্দীন বিশ্বাস পবিত্র কোরআন ও বিপ্রদাশ নিয়োগী গীতা পাঠ করেন। এরপর সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পাটকেলঘাটা শ্রমজীবি সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ এর প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব শেখ রহমত আলী। এছাড়া আরো বক্তব্য রাখেন, সমিতির পরিচালনা কমিটির সহ-সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক সরদার, শেয়ার সদস্য ইউপি সদস্য পরিতোষ দাশ, বিশ্বাস আতিয়ার রহমান, মাস্টার সুজাত আহম্মদ, মুশফিকুর রহমান, শেখ বকুল হোসেন, গোলাম নবী ও অবসরপ্রাপ্ত শিক্ষক শিবপদ দাশ প্রমূখ।

সুন্দরবনটাইমস.কম/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক