পাটকেলঘাটা লোকনাথ নাসিং হোমের উদ্যোগে ফ্রি-ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৯ | আপডেট: ৬:৫৮:অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৯

ডেক্স রিপোর্ট:
পাটকেলঘাটা লোকনাথ নাসিং হোমের উদ্যোগে পঞ্চম ফ্রি-ডেন্টাল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ ক্যাম্প চলে। ক্যাম্পে বহু দুরদুরান্ত থেকে ডেন্টাল রোগীরা এখান থেকে সেবা গ্রহন করে। ডাক্তার ডেন্টিস আসিফ উল্লাহ রোগী দেখেন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

এ সময় উপস্থিত ছিলেন, সিএমও ডাঃ সাইদুর রহমান এমবিবিএস পিজি সার্জারী, সিএমইউ আলট্রা, লোকনাথ নাসিং হোমের প্রতিষ্ঠাতা পরিচালক পূলক কুমার পাল, কিশোর কুমার সরকার, মিহির কান্তি রায় ও শফিকুল ইসলাম।

বিশেষ বিশেষ দিবসে লোকনাথ নাসিং হোমের পক্ষ থেকে ফ্রি চক্ষু শিবির, ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়ে থাকে। ১লা বৈশাখে এক সপ্তাহ ফ্রি রোগী দেখা ও ফ্রি অপরেশন করানো হয়।

এছাড়া প্রতিবন্ধী, অন্ধ, অসহায় রোগীদের ফ্রি চিকিৎসা সেবা প্রদান, গুনীজন সংবর্ধনা ও তাদের আজীবন চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করা হয়। এ ধরনের কার্যক্রম ধারাবাহিকভাবে চালু রয়েছে।

লোকনাথ নাসিং হোমে কম খরচে রোগী দেখার ব্যবস্থা রয়েছে। সিএসএস ও লোকনাথ নাসিং হোমের যৌথ উদ্যোগে ৯ বছর যাবৎ চক্ষু শিবির চলে আসছে। মাত্র ত্রিশ টাকা ফিস প্রদান করে সর্ব সাধারন চক্ষু দেখানোর সুযোগ পেয়ে থাকেন। ঈদ-পূজাসহ বিভিন্ন দিবসে অসহায় লোকজনকে বস্ত্র প্রদান করা হয়ে থাকে।

 

 

 

সুন্দরবনটাইমস.কম/মো: মুজিবর রহমান/পাটকেলঘাটা/সাতক্ষীরা


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক